Breaking News

ভাগ্যই বিধাতার খোজে কলকাতা,লজ্জার সমীকরণ বারংবার মুম্বাইয়ের বিপক্ষে

ম্যাচ ৫ MU বনাম KKR- Fan 2 Play ফ্যান্টাসি ক্রিকেট টিপস, পূর্বাভাস, একাদশ ও পিচ টিপস

রবিবার হায়দরাবাদের বিপক্ষে জয়ের সাথে খাতা খোলেছে কলকাতার তাদের বিপরীতে এখন পর্যন্ত মুম্বই তাদের একমাত্র ম্যাচটি হেরেছে।

Advertisement

কলকাতা ও মুম্বাইয়ের মধ্যে ইন্ডিয়ান টি-টোয়েন্টি লিগের পঞ্চম খেলাটি ১৩ ই এপ্রিল, ২০২১ চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে হবে। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়েটায়। সরাসরি দেখা যাবে  স্ট্রিমিং হটস্টার অ্যাপ এবং ওয়েবসাইটে।

প্রদর্শন

Advertisement

রবিবার হায়দরাবাদের বিপক্ষে ১০ রানের জয় নিয়ে কলকাতা তাদের ২০২১ মরসুম শুরু করেছিল। কিছুটা ধীর গতিতে তারা ব্যাট হাতে প্রথম  ম্যাচে  নির্ধারিত ২০ ওভারে মোট ১৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ইওন মরগানের নেতৃত্বাধীন দলটিও বোলিংয়ের সময় রান রেটটি কম রাখায় সফল হয়েছিল, নিজের পক্ষে শেষ পর্যন্ত আরামদায়ক জয় নিশ্চিত করেছিল। যা বলা এবং শেষ হওয়ার সাথে সাথে তাদের পরবর্তী চ্যালেঞ্জটি মুম্বাইয়ের বিরুদ্ধে, যারা লীগের ইতিহাসে সবচেয়ে সফলতম দল এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়নও হবে।

অন্যদিকে, মুম্বইয়ের এই চলতি মরসুমে আদর্শিক সূচনা হয়নি। তারা প্রথমে ব্যাঙ্গালোরের বিপক্ষে খুব নিকটতম ম্যাচটি হেরেছিল তবে তাদের ব্যাটিংয়ের বিষয়টি নিয়ে উদ্বেগের কিছু ক্ষেত্র রয়েছে। এমনকি প্রথম ১৫ ওভারে ভাল স্কোর অর্জনের পরেও তারা ডেথ ওভারে ভাল শেষ করতে পারেনি। হার্দিক পান্ড্য, কাইরন পান্ড্য, এবং কৃণাল পান্ড্যর মতো খেলোয়াড়দের শক্তি দেওয়া, তারা মরশুমের দ্বিতীয় খেলায় ফিরে আসা বলে আশা করছেন।

Advertisement

এই মুহুর্তে ইতিহাস কলকাতাকে মোটেই সমর্থন করে না। তারা ২৭ টি ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে খেলেছে, তবে কেবল ছয়টি জিততে পেরেছে। অতীতের রেকর্ডগুলি মুম্বই দলের পক্ষে একটি বিশাল উত্সাহ হবে, যা তাদের মৌসুমটি শেষ করতে এবং একের পর এক তৃতীয় শিরোপার মুখোমুখি হয়ে দৌড়ে যাওয়ার জন্য খারাপভাবে জয়ের চেষ্টা করবে।

সম্ভাব্য একাদশঃ

Advertisement

Kolkata:

Predicted XI: Shubman Gill, Rahul Tripathi, Nitish Rana, Eoin Morgan (c), Dinesh Karthik (wk), Andre Russell, Shakib Al Hasan, Pat Cummins, Harbhajan Singh, Prasidh Krishna, Varun Chakravarthy

Mumbai:

Predicted XI: Rohit Sharma (c), Chris Lynn/Quinton de Kock, Suryakumar Yadav, Ishan Kishan (wk), Hardik Pandya, Kieron Pollard, Krunal Pandya, Rahul Chahar, Marco Jansen, Trent Boult, Jasprit Bumrah

সূর্যকুমার যাদব (মুম্বই)

সূর্যকুমার যাদব সম্প্রতি নিজের জীবনের রূপ নিয়ে এসেছেন। সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেকের সময় তিনি ব্লেডটির সাথে সুস্পষ্ট সংস্পর্শে ছিলেন। তিনি এই দুর্দান্ত নকশাকে চালিয়েছিলেন এবং ২৩ বল থেকে ৩১ রানের সংক্ষিপ্ত ইনিংসের সময় বলের দুর্দান্ত সময়টিও দেখতে পেলেন তিনি। যখন তিনি তার প্রাক্তন দল কলকাতার মুখোমুখি হবেন, তখন তিনি বড় স্কোরের দিকে নজর রাখবেন, এমন কিছু যা তিনি তৈরি করতে পুরোপুরি সক্ষম।

শুভমান গিল (কলকাতা)

শুভমান গিল এমন এক ব্যাটসম্যান যে কলকাতা যখন তাদের শুরুটা ভাল করে দেয় তখন তার উপর নির্ভর করে। প্রতিভাবান এই ওপেনার উদ্বোধনী ম্যাচে বড় স্কোর পাওয়ার সুযোগটি হাতছাড়া করেছেন তবে মুম্বাইয়ের বিপক্ষে সে এক নজর নজির স্থাপন করবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন। মজার বিষয় হল, ইন্ডিয়ান টি-টোয়েন্টি লিগে তাঁর সর্বোচ্চ স্কোর মুম্বাইয়ের বিপক্ষে, যা তিনি ইডেন গার্ডেনে ২০১৯ সালে খেলেছিলেন ৭৬ রানের একটি ইনিংসে।

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

হাওয়ায় ভেসে দুরন্ত ক্যাচ নিলেন লিটন! বিশ্বাসই করতে পারছিলেন না কোহলি, দেখুন ভিডিয়ো

ইতিমধ্যেই জমে উঠেছে ভারত বনাম বাংলাদেশ প্রথম একদিনের ম্যাচ। মীরপুরের শের-এ বাংলা স্টেডিয়ামে এই ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published.