Breaking News
july-india-west-indies-series-will-play

জুলাইয়ে উইন্ডিজ সফর করবে ভারত

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে ভারত। ইতোমধ্যেই এই সিরিজের সময় সূচি চূড়ান্ত হয়েছে। গত বুধবার (১ জুন) দুই দেশের ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তা প্রকাশ করা হয়েছে।

ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পাশাপাশি পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে ভারত। আগামী ২২ জুলাই ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। ভারতের বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজে খেলতে মুখিয়ে আছে ক্যারিবিয়ানরা।

ভারতের বিপক্ষে এই সিরিজেও তারুণ্যে ভরসা রাখছে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক। পুরান বলেন, ‘আমাদের একটি তরুণ দল আছে, যারা আমাদের নিজস্ব মানের ক্রিকেট ফেরাতে আগ্রহী, ওয়েস্ট ইন্ডিজ দল যেভাবে খেলার জন্য পরিচিত ছিল।’

আগামী ২২ জুলাই প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। একদিন বিরতির পর ২৪ জুলাই দ্বিতীয় ওয়ানডে আর দুই দিন বিরতির পর সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কুইন্স পার্ক ওভালে।

ওয়ানডে সিরিজ শেষে একদিনের বিরতির পর টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৯ জুলাই। সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। পহেলা আগস্ট ওয়ার্নার পার্কে হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। একই ভেন্যুতে ২ আগস্ট সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

এরপর তিন দিনের বিরতি দিয়ে ৬ আগস্ট যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ব্রাওয়ার্ড কাউন্টি মাঠে অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ। একই ভেন্যুতে সিরিজের পঞ্চম এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে ৭ আগস্ট।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ব্যাট হাতে নেমে পড়লেন কেএল রাহুল! শেয়ার করলেন ভিডিয়ো

কেএল রাহুল কবে টিম ইন্ডিয়াতে ফিরবেন? সেই অপেক্ষায় রয়েছেন লোকেশ রাহুলের সকল ভক্ত। প্রথমে চোট …

Leave a Reply

Your email address will not be published.