Breaking News

ভারতের জন্য জিমিকে তৈরি রাখছেন স্টোকস

নতুন করে করোনা হানা দিয়েছে ইংল্যান্ড শিবিরে। ব্যাটিং কোচ মার্কাস ট্রেসকোথিক এই মারণ ভাইরাসে সংক্রমিত।

টেস্ট সিরিজ়ের নিষ্পত্তি আগেই হয়ে গিয়েছে। কিন্তু ব্রেন্ডন ম্যাকালামের দর্শনে নতুন ভাবে ঘুরে দাঁড়ানো ইংল্যান্ড শিবির প্রত্যেক ম্যাচে জয় ছিনিয়ে নেওয়াকে নিয়মিত অভ্যাসে পরিণত করতে মরিয়া। আজ, বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া হেডিংলে টেস্টেও জয়ের খোঁজেই নামছে ইংল্যান্ড।

নতুন করে করোনা হানা দিয়েছে ইংল্যান্ড শিবিরে। ব্যাটিং কোচ মার্কাস ট্রেসকোথিক এই মারণ ভাইরাসে সংক্রমিত। তার উপরে মঙ্গলবার অধিনায়ক বেন স্টোকস অনুশীলন না করায় তৈরি হয়েছিল উদ্বেগ। বুধবার ইংল্যান্ড অধিনায়ক নিজেই সেই জল্পনায় জল ঢেলে দেন। সাংবাদিক বৈঠকে স্টোকস বলেছেন, “এখানকার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে একটু সমস্যা হচ্ছিল বলে মাঠে নামিনি। এর আগেও এমন হাল্কা অসুস্থতা নিয়ে আমি খেলেছি। কাজেই শেষ টেস্টে আমিই টস করতে নামব। এখন কোনও সমস্যা নেই।”

তবে শেষ টেস্টে ইংল্যান্ড পাচ্ছে না অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনকে। গোড়ালিতে চোট থাকায় তিনি থাকছেন মাঠের বাইরে। তাঁর পরিবর্তে টেস্টে অভিষেক হতে চলেছে আর এক নতুন জোরে বোলার জেমি ওভার্টনের। যা নিয়ে স্টোকস বলেছেন, “অ্যান্ডারসনের গোড়ালিতে চোট রয়েছে। হয়তো তার পরেও ওকে দলে রাখাই যেতে পারত। কিন্তু আমি মনে করি, এই টেস্টের চেয়ে ভারতের বিরুদ্ধে একশো শতাংশ সুস্থ অ্যান্ডারসনকে রাখা হলে আমরা উপকৃত হব। তাতে যদি ওভার্টন ৭৫ শতাংশ ফিটনেস নিয়ে খেলতে নামে, আমার কোনও আপত্তি নেই।”

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ‘এশিয়ার ব্র্যাডম্যান’ জহির আব্বাস

এশিয়ার ব্র্যাডম্যান হিসেবে পরিচিত জহির আব্বাস বর্তমানে ইংল্যান্ডের রাজধানী লন্ডনের একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা …

Leave a Reply

Your email address will not be published.