Breaking News

অন্য জার্সির কথা জাদেজার মুখে, কীসের ইঙ্গিত?

সদ্য শেষ হওয়া আইপিএলে একেবারেই ফর্মে ছিলেন না রবীন্দ্র জাদেজা, যিনি এই মুহূর্তে ভারতের সেরা অলরাউন্ডার। চেন্নাই সুপার কিংস দলের অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছিল তাঁর কাঁধে। প্রথম আট ম্যাচে তার অধিনায়কত্বে আসে মাত্র ২ টি জয়। পরবর্তীতে ফের অধিনায়কের দায়িত্ব ফিরিয়ে দেওয়া হয় মহেন্দ্র সিং ধোনিকে। যদিও এ বার প্লে অফে ওঠা সম্ভব হয়নি চেন্নাইয়ের দলের।

ব্যাট বা বল হাতে একেবারেই ভালো পারফরম্যান্স করতে পারেননি রবীন্দ্র জাদেজা। এমন কী বহু মিসফিল্ডও করেছেন। আইপিএল চলাকালীন তিনি চোট পাওয়ায় তার আইপিএলের বাকি ম্যাচ খেলাও হয়নি। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে বেশ কিছু সিরিজ খেলবে ভারতীয় দল। আর সেখানেই ফের ভালো পারফরম্যান্স করার লক্ষ্যে নিজেকে প্রস্তুত করছেন রবীন্দ্র জাদেজা।

৩৩ বছর বয়সি এই অলরাউন্ডার বর্তমানে প্রস্তুত হচ্ছেন ভারতের আসন্ন ইংল্যান্ড সফরের উদ্দেশ্যে। এই সিরিজেই ভিন্ন জার্সিতে ফর্মে ফেরার আশায় লড়াই চালাচ্ছেন তিনি। তার আগেই ছোট্ট একটি বার্তা তিনি‌ নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন প্রত্যাবর্তনে কতটা মরিয়া তিনি। টুইটারে ভারতের জাতীয় দলের জার্সিতে একটি ছবি পোস্ট করে জাদেজা লিখেছেন, ‘ভিন্ন জার্সিতে নতুন ভাবে শুরুর অপেক্ষায়।’ ১ লা জুলাই থেকে শুরু হবে ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট ম্যাচটি।

টেস্ট ক্রিকেটে এই মুহূর্তে অলরাউন্ডারদের বিশ্ব ক্রমতালিকায় এক নম্বরে রয়েছেন তিনি। সদ্য শেষ হওয়া আইপিএলে জাদেজা ১০টি ম্যাচ খেলে করেন মাত্র ১১৬ রান। বল হাতেও তথৈবচ দশা। নিয়েছেন মাত্র ৫ উইকেট। তবে বিশেষজ্ঞদের কাছে সব থেকে আশ্চর্যের বিষয় যেটি ছিল, তা হল খুব সোজা সোজা ক্যাচ ফেলেছেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে একটি ম্যাচে সৌরাষ্ট্রের এই অলরাউন্ডার পরপর দু’টি সোজা ক্যাচ মিস করেন। যা জাদেজার ক্ষেত্রে কল্পনা করা যায় না।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ব্যাট হাতে নেমে পড়লেন কেএল রাহুল! শেয়ার করলেন ভিডিয়ো

কেএল রাহুল কবে টিম ইন্ডিয়াতে ফিরবেন? সেই অপেক্ষায় রয়েছেন লোকেশ রাহুলের সকল ভক্ত। প্রথমে চোট …

Leave a Reply

Your email address will not be published.