Breaking News

আমি মনে করি না এটি ধোনির শেষ বছর হতে চলেছে,CSK এর প্রধান নির্বাহী কর্মকর্তা

আমি মনে করি না এটি ধোনির শেষ বছর হতে চলেছে,CSK এর প্রধান নির্বাহী কর্মকর্তা

ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথনের মতে, এমএস ধোনি আইপিএল ২০২২ এ চেন্নাই সুপার কিংসের অংশ নিতে পারেন। বিশ্বনাথন আরও নিশ্চিত করেছেন যে, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা, যিনি ভাঙ্গা থাম্ব নিয়ে প্রথম দিকে অস্ট্রেলিয়া সফর ছেড়েছিলেন এবং তার পর থেকে খেলেননি, তিনি “এখন ভাল” আছেন।

আমি মনে করি না এটি তার শেষ বছর হতে চলেছে। এটি আমার ব্যক্তিগত দৃষ্টিভঙ্গি এবং আমি মনে করি না যে, আমরা এখন অন্য কারো  দিকে তাকিয়ে আছি, “বিশ্বনাথ ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন।
বিশ্বনাথন এই জাতীয় বক্তব্য প্রকাশের মধ্য দিয়ে এই প্রথম নয়। ২০১২ বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই ধোনির ভবিষ্যতের বিষয়ে সন্দেহের জের ধরে তিনি গত আগস্টে বলেছিলেন, “আমরা এমএস ধোনিকে [আইপিএল ২০২০ এবং ২০২১] উভয়ই অংশ নিতে আশা করতে পারি এবং সম্ভবত পরবর্তী বছরের জন্যও ২০২২।
চার দিন পরে, ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন, এবং সুপার কিংস সংযুক্ত আরব আমিরাতের আটটি দলের মধ্যে সপ্তম স্থান অর্জন করে, ২০২০ সালের আইপিএলেও দুরন্ত রান সংগ্রহ করে। টুর্নামেন্টে ১১৬.২৭ এর স্ট্রাইক রেটে ধোনি নিজেই ১২ ইনিংস থেকে মাত্র ২০০ রান সংগ্রহ করেছিলেন। সুপার কিংস সেট আপের সম্পূর্ণ ওভারহোলের প্রশ্নগুলি প্রাকৃতিকভাবে অনুসরণ করে, প্রশ্নটি বিশ্বনাথনের কাছে রাখার অনুরোধ জানায়।
সিডনিতে নববর্ষের টেস্টে ভারতের মহাকাব্য ড্রয়ের সময় তাঁর বাম থাম্ব ভেঙে দিয়েছিলেন, জাদেজা প্রসঙ্গে, বিশ্বনাথন বলেছিলেন যে সেই খেলার পর থেকে তিনি হয়তো ক্রিকেট খেলেননি, তবে তিনি দলের সাথে প্রশিক্ষণ নিচ্ছেন এবং তারা আশাবাদী তিনি তাদের প্রথম উদ্বোধনী খেলায় পুরোপুরি ম্যাচ খেলছেন, ১০ ই এপ্রিল দিল্লি রাজধানীর বিপক্ষে। “দেখুন, এনসিএ [জাতীয় ক্রিকেট একাডেমি] জাদেজাকে খেলতে   দিয়েছেন । “অনুশীলনের জন্য তিনি আমাদের দলে যোগ দিয়েছেন। তিনি ভালো দেখছেন। তিনি কঠোর পরিশ্রম করছেন। এবং আমরা আশা করছি যে আইপিএল শুরু হওয়ার পরে তিনি পুরোপুরি ফিট হয়ে উঠবেন।”
বিশ্বনাথন আরও বলেছিল যে নিলামে টেস্ট বিশেষজ্ঞ চেতেশ্বর পুজারা বাছাইয়ের সুপার কিংসের সিদ্ধান্ত – ২০১৪ সালের পর তার প্রথম আইপিএল গিগ – অস্ট্রেলিয়ায় দুর্দান্ত প্রদর্শনের পরে কিছুটা “তাকে সম্মান” করতে চেয়েছিল, তবে তার “ক্যালিবার” ব্যাটসম্যান হিসাবে বিড – তার মূল মূল্য ৫০ লক্ষ মার্কিন ডলার (প্রায় ,৭৯,০০০ মার্কিন ডলার) – এর ব্যাটিংয়ের টেম্পো এবং স্টাইলের প্রতি দৃষ্টি আকর্ষণ করলেন: তার টি -২০ এর স্ট্রাইক রেট দাঁড়িয়েছে ১০৯.৩৫।
বিশ্বনাথন বলেছিলেন, “আমরাও তাকে সম্মান করতে চেয়েছিলাম, এটি নিশ্চিতভাবেই। তবে একই সাথে আমি আপনাকে একটি জিনিস বলতে পারি, তার ক্যালিবারের এমন ব্যক্তি যে এত ভাল কৌশল সহ তিনি যে কোনও বিন্যাসে খাপ খাইয়ে নিতে পারেন,” বিশ্বনাথন বলেছিলেন। “এটি আমাদের দৃষ্টিভঙ্গি। তিনি এমন একজন খেলোয়াড় হতে পারেন যিনি সিএসকেতে অনেক বেশি অবদান রাখতে পারেন। আমাদের অনুভূতই তাই হয়েছিল এবং এ কারণেই আমরা তাকে বেছে নিয়েছি।

“অবশ্যই তার ভূমিকা রাখবে, তবে তিনি প্রথম খেলা বা দ্বিতীয় খেলা খেলবেন কিনা তা আমি বলতে পারছি না।”

সুপার কিংসের শীর্ষ কর্মকর্তারা ধোনির পিছনে ওজন ছুঁড়ে ফেলার বিষয়টি নতুন নয়। গত বছর, সুপার কিংসের মালিক ইন্ডিয়ান সিমেন্টের ভাইস চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এন শ্রীনিবাসনও ইঙ্গিত দিয়েছিলেন যে ২০২১ সালের সংস্করণে লিড-আপ হওয়ার সময় নির্ধারিত সময়ে ধোনি পরবর্তী মেগা নিলামে বহাল থাকবেন। । মহামারীটির পরিণতির অংশ হিসাবে, এটি এখন এক বছর পিছিয়ে দেওয়া হয়েছে, এবং শ্রীনিবাসনের মতামত তখন দাঁড়িয়ে আছে কি না তা দেখার বাকি রয়েছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

লিটনের জিম্বাবুয়ে সিরিজ শেষ, এশিয়া কাপেও অনিশ্চিত

আশঙ্কাটাই সত্যি হলো। জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোটে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে …

Leave a Reply

Your email address will not be published.