Breaking News

ইশান ছক্কা হাঁকানোয় ক্ষুব্ধ শামসি, তেড়ে গেলেন ভারতীয় ব্যাটারের দিকে- ভিডিয়ো

ভারত-দক্ষিণ আফ্রিকার তৃতীয় টি-টোয়েন্টিতে সিরিজ জয়ের হাতছানি ছিল দক্ষিণ আফ্রিকার। অপরদিকে, এটি মরণ-বাঁচন ম্যাচ ছিল ভারতের কাছে। দুই দলই জয়ের জন্য বদ্ধপরিকর ছিল। এক চুলও কেউ কাউকে জমি ছাড়েনি। আর এই চাপের মাঝেই ইশান কিষাণ ও তাবরেজ শামসির মধ্যে লেগে যায়।

ঘটনার সূত্রপাত শামসির বলে ইশানের এক ছক্কা হাঁকানোকে কেন্দ্র করে। ভারতীয় ইনিংসের নবম ওভারে শামসির ফুল লেংথের বলে মিড উইকেটের দিকে ইশান একটি ফ্ল্যাট ছয় হাঁকান। এর পরের বলেই রিভার্স সুইপে বাউন্ডারির মারার প্রয়াশ করলেও, ভারতীয় তারকার শট সোজা চলে যায় পয়েন্ট ফিল্ডারের হাতে। এরপরেই বাউন্ডারি মারতে না পারায় হতাশ ইশানের দিকে তেড়ে যান শামসি। ইশানের উদ্দেশ্যে তাঁকে কিছু বলতেও দেখা যায় ক্যামেরায়। ইশানও চুপ থাকার পাত্র নন, তিনিও পাল্টা কথা শোনান শামসিকে। ম্যাচের মাঝেই লেগে যায় দুই জনের।

তবে ভাগ্যবশত এই ঝামেলার জল বেশিদূর গড়ায়নি। এর এই লড়াইয়ে শেষ হাসিটা কিন্তু ইশানই হাসেন। ঝামেলার পর শামসির পরপর তিন বলে ৪, ৬ ও ৪ মারেন ইশান। শেষ চারের সুবাদে ৩১ বলে নিজের অর্ধশতরানও পূর্ণ করে নেন ইশান। তাঁর ও রুতুরাজ গায়কোয়াড়ের ব্যাটে ভর করেই ভারতীয় দল ১৭৯ রান তোলে। ওপেনিংয়ে দুই তরুণ প্রোটিয়াদের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি ইতিহাসে সর্বোচ্চ ৯৭ রান যোগ করেন। ১৮০ রান তাড়া করতে নেমে ১৩১ রানেই অলআউট হয়ে যায় দক্ষিণ আফ্রিকা। ৪৮ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে ভারত।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.