Breaking News
ipl-ticket-prize-decrease

দর্শকের অভাবে কমে গেল আইপিএলের টিকিটের দাম

ভারতে করোনা পরিস্থিতি নাজুক হলে বন্ধ হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। জৈব সুরক্ষা বলয়ে করোনা ছড়িয়ে পড়ায় বিসিসিআই আর নিজ দেশে আইপিএল সম্পন্নের দুঃসাহস করেনি। ভাড়া করা হয়েছে সংযুক্ত আরব আমিরাতের তিন ভেন্যুকেসেখানে গত ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে আইপিএলের চতুর্দশ আসরের অসমাপ্ত অংশ। ভারতে দর্শকদের প্রবেশাধিকার না থাকলেও আরব আমিরাতে দর্শকদের মাঠে বসে খেলা দেখার সুযোগ করে দিয়েছিল বিসিসিআই। কিন্তু মেলেনি আশানুরূপ সাড়া।

মাঠে বসে খেলা দেখায় দর্শকদের আগ্রহ কম থাকায় বিসিসিআই আইপিএলের টিকিটের দাম কমিয়েছে। যে টিকিটের দাম আগে ছিল সাড়ে ৪ হাজার টাকা, তা এখন হয়ে যাচ্ছে ১৪০০ টাকা।ইতোমধ্যে তিন ভেন্যুর জন্য প্রতিটি ম্যাচের আলাদা আলাদা টিকিট মূল্য প্রকাশ করেছে বিসিসিআই। দুবাইয়ে লিগ পর্বের একেকটি ম্যাচ দেখতে দর্শকদের খরচ করতে হবে ৩ হাজার টাকা থেকে ৬ হাজার টাকা পর্যন্ত।

এছাড়া শারজায় আইপিএল ম্যাচ দেখতে হলে ম্যাচ ভেদে সর্বনিম্ন ১৪০০ টাকা ও সর্বোচ্চ ৪৭০০ টাকা এবং আবুধাবিতে সর্বনিম্ন ১২০০ টাকা ও সর্বোচ্চ ২৪০০ টাকা খরচ করতে হবে দর্শকদের।আইপিএলের চলতি আসরে ৩৯টি ম্যাচ ইতোমধ্যে মাঠে গড়িয়েছে। আগামী ১৫ অক্টোবর ফাইনালের মধ্য দিয়ে এবারের আসরের পর্দা নামবে। লিগ পর্বের খেলা শেষ হবে ৮ অক্টোবর।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ব্যাট হাতে তাণ্ডব চালানো বোধহয় একেই বলে। ১০০ বলের ক্রিকেটে ১৪৫ রান তাড়া করা সহজ …

Leave a Reply

Your email address will not be published.