Breaking News
ipl-team-loss-hardik

বিশ্বকাপের মাঝেই আইপিএলে দল হারালেন হার্দিক

ভারতের তারকা পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে একসময় কিংবদন্তি কপিল দেবের সঙ্গে তুলনা করা হতো। কিন্তু অনেক দিন ধরেই তিনি নিজের সেরা ফর্মের ধারেকাছেও নেই। পিঠের চোটের কারণে নিয়মিত ১৩৫+ গতিতে বল করতে পারেন না। তবুও তাকে নিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গেছে ভারত। বিশ্বকাপের মাঝেই খবর এলো, এই অলরাউন্ডারকে সম্ভবত আর ধরে রাখবে না আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স।

ভারতের এক শীর্ষ সংবাদ সংস্থা জানিয়েছে, মুম্বাই কর্তৃপক্ষ হার্দিককে শুধু ব্যাটসম্যান হিসেবে আর দলে রাখতে চায় না। এবার আইপিএল ১০ দলের। নতুন দুই দল লখনৌ এবং আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজিও নিলামে যোগ দেবে। বর্তমানের আট ফ্র্যাঞ্চাইজি মাত্র চারজনকে ধরে রাখতে পারবে। বাকিদের নিলামে উঠতে হবে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের কোর গ্রুপের কাদের ধরে রাখা হবে, তা ঠিক করে ফেলেছে। ধরে রাখার তালিকায় নেই হার্দিকের নাম।

আইপিএলের সঙ্গে যুক্ত বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, ‘বোর্ড সম্ভবত তিন জন ক্রিকেটারকে রিটেন করার অনুমতি দেবে। পাশাপাশি নিলামে একজনের জন্য আরটিএম কার্ড ব্যবহার করা যাবে। আরটিএম না থাকলে চারজনকে সম্ভবত ধরে রাখা যাবে। রোহিত শর্মা এবং জসপ্রীত বুমরাহ মুম্বাইয়ের অটোমেটিক চয়েস। তৃতীয় তারকা হিসেবে মুম্বাই কায়রন পোলার্ডকে রিটেন করবে। এই মুহূর্তে হার্দিককে রিটেন করার সম্ভাবনা ১০ শতাংশেরও কম। যদি সে বিশ্বকাপে দুর্ধর্ষ পারফর্ম করে, তাহলেও নয়।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

‘আরে আমি কোনও ক্রেডিট নিইনি স্যার,’ দু’বলে ম্যাচ জিতিয়ে কী বললেন দীনেশ কার্তিক

দীনেশ কার্তিক মাত্র দুই বলে ১০ রান করার পর জমায়েত ছিনিয়ে নেন। সকলের নজর কেড়ে …

Leave a Reply

Your email address will not be published.