Breaking News
ipl-team-dc-relation-backup-iyer

অদ্ভুত কারণে আইপিএল-এ দিল্লির সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন শ্রেয়স আয়ার

সাত বছর দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত থাকার পর এ বার হয়তো সম্পর্ক ছিন্ন করতে চলেছেন শ্রেয়স আয়ার। পরের বছর বড় নিলামের আগেই সম্ভবত দল ছাড়তে চলেছেন তিনি। কারণ হিসেবে অদ্ভুত যুক্তি দেখিয়েছেন শ্রেয়স। ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, নেতৃত্বের দায়িত্ব ফিরে পাবেন না বুঝেই দিল্লি ছাড়তে চলেছেন তিনি।

Advertisement

২০১৫-য় দলে অভিষেক হওয়ার পর থেকেই দিল্লি দলের অন্যতম সেরা অস্ত্র হিসেবে নিজেকে তুলে ধরেছেন শ্রেয়স। আদতে মুম্বইয়ের ক্রিকেটার হলেও আইপিএল-এ রাজধানীর এই দলের মুখ হয়ে উঠেছেন তিনি। ২০১৮-য় গৌতম গম্ভীর নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর পর তাঁকে অধিনায়ক করা হয়। ২০২০-তে দলকে যোগ্য নেতৃত্ব দিয়ে ফাইনালে তুলেছিলেন তিনি।

কিন্তু এ বছরের গোড়ার দিকে ভারতের মাটিতে হতে চলা আইপিএল-এর আগে চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে যান তিনি। নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয় ঋষভ পন্থকে। তখনও বোঝা যায়নি আইপিএল মাঝপথে থেমে যাবে। কোভিডের কারণে আইপিএল বন্ধ হয়ে যাওয়ার মাঝের এই সময়টায় চোট সারিয়ে সুস্থ হয়ে ওঠেন শ্রেয়স। কিন্তু নেতৃত্ব ফিরে পাননি তিনি। ঋষভ এ বার দলকে প্লে-অফে তোলায় তাঁকেই আগামী মরসুমে অধিনায়ক রেখে দেওয়ার চিন্তাভাবনা করছে দিল্লি।

Advertisement

এতেই চটেছেন শ্রেয়স। তাঁর দাবি, দল পরিচালন সমিতির তরফে প্রতিশ্রুতি দিয়েও রক্ষা করা হয়নি।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বিতাড়িত নির্বাচকদের দু’জন আবার ফিরতে চেয়ে আবেদন করলেন, কী করবে ভারতীয় বোর্ড?

টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনাল থেকে বিদায়ের পর প্রথম কোপ পড়েছিল ভারতীয় ক্রিকেট দলের নির্বাচকদের উপর। চেতন …

Leave a Reply

Your email address will not be published.