Breaking News

আইপিএলে চমকে দেওয়া এই অলরাউন্ডারকেই আয়ারল্যান্ডে চাইছেন মঞ্জরেকর!

দেশের হয়ে এখনও পর্যন্ত ২টি ওয়ানডে ও ৩টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। বছর সাতাশের অলরাউন্ডার চলতি বছরের শুরুতেই দেশের জার্সিতে খেলার সুযোগ পেয়েছেন প্রথমবার। নাম দীপক হুডা । আইপিএল ফিফটিন দেখেছে এক অন্য হুডাকে। লখনউ সুপার জায়েন্টসের জার্সিতে ছিলেন আগুনে ফর্মে। ১৫ ম্যাচে ১৩৬-এর স্ট্রাইক রেটে করেছেন ৪৫১ রান।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে আসন্ন দুই ম্যাচের টি-২০ সিরিজে হুডাকে নিয়েই হয়েছে হার্দিক পাণ্ডিয়াদের দল। ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর বলছেন হুডার মতোই একজনকে প্রয়োজন ভারতের। হু়ডাকে বিরাট সার্টিফিকেট দিলেন তিনি। মঞ্জরেকর এক টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “আমরা শেষ আইপিএলে দীপক হুডার সেরাটা দেখেছি। আমি আশা করছি যে, আয়ারল্যান্ড সিরিজে ওকে এই মেজাজেই দেখা যাবে। ও দীর্ঘদিন খেলছে। নিজের দক্ষতার প্রমাণ দিয়েছে। ব্যাটিং অর্ডারের নীচের দিকে ভারতের ওর মতো কাউকেই প্রয়োজন। ওখানে ব্যাট করা অত্যন্ত কঠিন। আইপিএলে হুডা দারুণ খেলেছে। আমি নিশ্চিত ভারত ওর দিকে তাকাবেই।” আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে জোড়া টি-২০ ম্যাচে ভারতের অধিনায়ক নির্বাচিত হয়েছেন হার্দিক। আগামী ২৬ ও ২৮ জুন ডাবলিনে জোড়া টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত-আয়ারল্যান্ড।

আয়ারল্যান্ড সফরে ভারতের দল:
হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার (সহ অধিনায়ক), ঈশান কিশান, রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, দীনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আর বিষ্ণোই, হর্ষল প্যাটেল, আবেশ খান, অর্শদীপ সিং ও উমরান মালিক।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

Breaking News: ইংল্যান্ডে টি-২০ সিরিজে ব্যর্থ হলেই ছেঁটে ফেলা হবে বিরাটকে!

ভারতের টি-২০ দলে কি প্রাক্তন অধিনায়ক Virat Kohli আর অটোমেটিক চয়েস নন? টানা ব্যর্থতা জেরে …

Leave a Reply

Your email address will not be published.