Home / Indian Cricket / আইপিএল খেলতে প্রস্তুত Kaif-Pathan ! নিলামের আগে ঘোষণা দুই মহারথীর
ipl-play-ready-kaif-pathan

আইপিএল খেলতে প্রস্তুত Kaif-Pathan ! নিলামের আগে ঘোষণা দুই মহারথীর

ভারতের দুই প্রাক্তন মহারথী মহম্মদ কাইফ  ও ইউসুফ পাঠানপ্রস্তুত। আসন্ন আইপিএলে  খেলতে চাইছেন তাঁরা! আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে ‘ক্রোড়পতি’ লিগের মেগা নিলাম অনুষ্ঠান । তাঁর আগেই ১০ ফ্র্যাঞ্চাইজির উদ্দেশ্যে বার্তা দিলেন কাইফ। শুক্রবার পাঠানের সঙ্গে ছবি শেয়ার করে কাইফ টুইটারে লেখেন, “আইপিএল দলগুলিকে বলতে চাই যে, আমরা প্রস্তুত। নিলামের আগে আমাদের সরাসরি মেসেজ করুন। একজনকে নিলে আরেকজন ফ্রি। এই বিকল্পও আছে।”

ঘটনাচক্রে কাইফ-পাঠান ফের ব্যাট-বল নিয়ে মাঠে নেমে পড়েছেন। মাসকাটে অনুষ্ঠিত লেজেন্ডস ক্রিকেট লিগে  অংশ নিয়েছেন তাঁরা। টুর্নামেন্টের প্রথম ম্য়াচে ইন্ডিয়া মহারাজাসের  হয়ে এশিয়া লায়ন্সের বিরুদ্ধে নেমেছিলেন পাঠান-কাইফ। মিসবা-উল-হকের এশিয়া লায়ন্সের ১৭৫/৭ রান তাড়া করতে নেমে, পাঁচ বল হাতে রেখেই ম্যাচ বার করে নেয় কাইফের ইন্ডিয়া মহারাজাস।

এই ম্য়াচে ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরিয়ে দেন পাঠান-কাইফ। পাঠান ৪০ বলে ৮০ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। ৯টি চার ও ৫টি ছয় হাঁকান তিনি। ২০০-র স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি। পাঠানের ব্যাটিং দেখে মনে হয়নি যে, তিনি ২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানান। তাঁর এখন বয়স ৩৯। অন্যদিকে কাইফ ৩৭ বলে ৪২ রানে অপরাজিত থাকেন। এহেন পারফরম্যান্সের পরেই মজা করে কাইফ এই টুইট করেছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাঞ্জাবের দাপুটে জয়

শটটা খেলেই ভানুকা রাজাপক্ষে এক গাল হাসলেন। শরীর তাক করা লকি ফার্গুসনের বাউউন্সারটা ভালোভাবে এড়াতে ...