Breaking News
indian-team-need-me-viral

টিম ইন্ডিয়ার কি আমাকে লাগবে?’ জার্ভোর টুইটে বিতর্কের ঝড়

জার্ভোকে চেনেন না, এমন ক্রিকেট ফ্যান বোধহয় গোটা বিশ্বে খুব কমই রয়েছেন। চলতি বছর ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের সময় সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় হয়েছিলেন এই ব্রিটিশ ক্রিকেট সমর্থক। জার্ভো নামে খ্যাতি অর্জন করলেও, তাঁর আসল নাম ড্যানিয়েল জার্ভিস। ইংল্যান্ডে আয়োজিত প্রায় প্রত্যেকটি ম্যাচেই তিনি জাতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে উপস্থিত হয়েছিলেন। তাঁর জার্সির নম্বর ছিল ৬৯।

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষটা খুব একটা সুখকর হথয়নি। কোভিড আতঙ্কের কারণে ম্যাঞ্চেস্টারে আয়োজিত পঞ্চম তথা অন্তিম ম্যাচটা খেলতে চায়নি ভারতীয় ক্রিকেট দল। তার বদলে ইংল্যান্ড থেকেই টিম ইন্ডিয়া সোজা সংযুক্ত আরব আমিরশাহীর দিকে রওনা দেয়। এই টেস্ট সিরিজে ভারতীয় ক্রিকেট দল ২-১ ব্যবধানে এগিয়ে ছিল। দুই ক্রিকেট বোর্ডের সম্মতিতেই আশা করা হচ্ছে, পঞ্চম টেস্ট ম্যাচটা পরের বছর আয়োজন করা হতে পারে।

ইতিমধ্যে আবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল আয়োজিত ২০২১ সালের টি-২০ ক্রিকেট বিশ্বকাপ বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহী এবং ওমানে আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতা থেকে ইতিমধ্যেই ওমান, পাপুয়া নিউ গিনি, আয়ারল্যান্ড এবং নেদারল্যান্ডস ছিটকে গিয়েছে। এই প্রতিযোগিতা ইতিমধ্যেই সুপার ১২ পর্যায়ে চলে গিয়েছে। এই বারোটি দল হল ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তান, আফগানিস্তান, স্কটল্যান্ড, নামিবিয়া, বাংলাদেশ, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ। তবে পরের রাউন্ডে কোন কোন দল যাবে, সেটাও প্রায় নিশ্চিত হয়েই গিয়েছে।

ঝড়ের গতিতে ভাইরাল জার্ভোর সাম্প্রতিকতম টুইট:

আইসিসি টি-২০ বিশ্বকাপের ঠিক আগেই টিম ইন্ডিয়া ‘বিলিয়ন চিয়ার্স’ জার্সি উদ্বোধন করেছি। হালেই ইংল্যান্ডের ওই ক্রিকেট সমর্থক জার্ভো ভারতীয় ক্রিকেট দলের জার্সি কিনেছেন। ওই জার্সি পরে তিনি আয়নায় একটা সেলফি তুলেছেন এবং সেটা তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘টি-২০ বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের কি আমাকে লাগবে? আমার কিন্তু সম্পূর্ণ কিট রেডি!!!’ ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ শুরুর ঠিক আগেই তিনি এই পোস্ট করেছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.