Breaking News

বিশ্বকাপে বিনা পারিশ্রমিকেই ভারতীয় দলের মেন্টরের ভূমিকায়

সংযুক্ত আরব আমিরাতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় দেখা যাবে দেশটির সাবেক  অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। মেন্টরের এই ভূমিকা পালন করার জন্য ধোনি নিচ্ছেন না একটা পয়সাও। একিবারেই বিনা পারিশ্রমিকে দেশের হয়ে বিশ্বকাপে কাজ করবেন বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ক। মঙ্গলবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি পিটিআইকে নিশ্চিত করেছেন এই কথাআন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার পেরিয়েছে প্রায় এক বছর।

Advertisement

২০১৯ ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে শেষবার মাঠে নেমেছিলেন ধোনি।অবশেষে আবারও সুযোগ এসেছে ভারতীয় দলের সাথে ড্রেসিং রুম শেয়ারের; সম্পূর্ণ বিপরীত এক ভূমিকায়। এই ভূমিকা পালন করার জন্য ধোনি পেতে পারতেন অনেক অর্থও; কিন্তু ধোনি ফ্রিতেই করতে চান এই কাজটা এমনটা বলতে শোনা গেছে বিসিসিআই সেক্রেটারি জয় শাহকেও, “টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে দায়িত্ব পালনের জন্য এমএস ধোনি কোনো সম্মানী নিচ্ছেন না”

দেশের হয়ে অধিনায়ক হিসেবে জিতেছেন সম্ভাব্য সব আন্তর্জাতিক ট্রফি; নিজেকে তৈরী করেছেন সময়ের সেরা ফিনিশার হিসেবে। এবার চ্যালেঞ্জটা মাঠের বাইরে থেকে দলকে জয় এনে দেয়ার। ধোনি সফল হবেন কতোটা সেটা সময়ই বলে দিবে। কিন্তু, ধোনির বিনা পারিশ্রমিকে কাজ করার সিদ্ধান্ত যে তার গ্রহণযোগ্যতা আরো বাড়িয়ে দেবে তা অনুমান করাই যায়।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বল করেন না, তাও টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটারকে অল-রাউন্ডারের তকমা দিলেন গাভাসকর

পার্টটাইমার হিসেবেও বল করতে দেখা যায় না। বিশেষজ্ঞ ব্যাটসম্যান হলেও প্রয়োজনে উইকেটকিপিং করতে দেখা যায় …

Leave a Reply

Your email address will not be published.