Breaking News
india-win-againest-namibia

নামিবিয়াকে দাপটের সাথে হারিয়ে ভারতের কোহলি-শাস্ত্রী যুগের অবসান

নামিবিয়াকে ৯ উইকেটে হারিয়ে ইতি ঘটল ভারত টি-টোয়েন্টি দলের রবি শাস্ত্রী ও বিরাট কোহলি অধ্যায়ের। ভারতের কোচ হিসেবে এটিই ছিল শাস্ত্রীর শেষ ম্যাচ। অন্যদিকে টি-টোয়েন্টিতে এই ম্যাচেই শেষবারের মত অধিনায়কত্ব করেছেন কোহলি।

দুবাইয়ে নিজেদের শেষ ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক কোহলি। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে নামিবিয়া জড়ো করে ১৩২ রান।

৪.৪ ওভারে উদ্বোধনী জুটিতে ৩৩ রান পেয়েছিল নামিবিয়া। যদিও এই ছন্দ ধরে রাখতে পারেনি দলটি। ডেভিড ভিসার ২৫ বলে ২৬ রানের ইনিংস দলকে এনে দেয় সম্মানজনক সংগ্রহ। ২১ বলে ২১ রান করেন স্টিফেন বার্ড। শেষদিকে ৬ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন রুবেন ট্রুমপেলমান।

ভারতের পক্ষে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা তিনটি করে উইকেট শিকার করেন। এছাড়া দুটি উইকেট শিকার করেন জাসপ্রিত বুমরাহ।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ভারতকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার লোকেশ রাহুল ও রোহিত শর্মা। ৯.৫ ওভারে ৮৬ রানে ভাঙে তাদের জুটি। ৩৭ বলে ৫৬ রান করে সাজঘরে ফেরেন সাতটি চার ও দুটি ছক্কা হাঁকানো রোহিত।

রোহিতের বিদায়ের পর ক্রিজে আসেননি কোহলি, পাঠান সূর্যকুমার যাদবকে। তাকে সঙ্গে নিয়েই রাহুল এনে দেন জয়। রোহিতের মত রাহুলও হাঁকান অর্ধশতক। ৩৬ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন তিনি। ১৯ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন সূর্যকুমার। ভারত জয় পায় ৯ উইকেট ও ২৮ বল হাতে রেখে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ধোনির প্রথা ভেঙে দিলেন হার্দিক! দেখুন ট্রফি জিতে কার হাতে তুলে দিলেন পান্ডিয়া

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর মেয়াদে একটি প্রথা শুরু করেছিলেন, যেখানে একটি সিরিজ …

Leave a Reply

Your email address will not be published.