Breaking News

ভারত এখনো শ্রেষ্ঠ দল : আমির

চলমান আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচেই ভারতের নাজেহাল অবস্থা দেখা গেছে। তবে সাবেক পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আমিরের মতে ভারত এখনো শ্রেষ্ঠ দল, তাদের ঘুরে দাঁড়ানো কেবল সময়ের ব্যাপার

Advertisement

সারা বিশ্বেই ক্রিকেট পাগল জাতি হিসেবে পরিচিত দক্ষিণ এশিয়ার দলগুলো। এই অঞ্চলের মানুষের ক্রিকেটের প্রতি আবেগ অতুলনীয়। দক্ষিণ এশিয়ার দলগুলোর মধ্যে আবার সবচেয়ে জনবহুল ভারতেই ক্রিকেটীয় আবেগটি সবচেয়ে বেশি। দলের হার ও জিতের সাথে দর্শকদের যে আবেগ জড়িত, তা সীমা অতিক্রম করে হার সইতে না পেরে ক্রিকেটারদের ঘরবাড়িতে হামলা করার ঘটনা পর্যন্তও ঘটে।

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেই হেরেছে ভারত। ফলে দর্শকরাও হতাশ। অনেকেই ক্ষেপে উঠেছেন। ক্ষ্যাপাটে দর্শকরা কথার বুলিতেই আক্রমণ করছেন ক্রিকেটারদের। শুধু ক্রিকেটারদেরই না, তাদের পরিবারকে টেনেও চলছে আক্রমণ। মোহাম্মদ শামিকে তো ধর্মীয় দিক দিয়ে আক্রমণ করা হয়েছে। সবমিলিয়ে ভারতের ক্রিকেটীয় দর্শকমহলে এক অস্থির অবস্থায় বিরাজ করছে।

Advertisement

ভারতের এই দুঃসময়ে চিরপ্রতিদ্বন্দীদের পাশে দাঁড়ালেন আমির। এই সাবেক পাকিস্তানি পেসার বলেন, তার মতে ভারতই এখনো বিশ্বের শ্রেষ্ঠ একটি দল। যেকোনো দলেরই যেমন খারাপ সময় আসতে পারে, ভারতই তেমনই খারাপ সময় পার করছে। এমতাবস্থায় ক্রিকেটার ও তাদের পরিবারকে হেয় করার তীব্র নিন্দা জানান আমির।

সামাজিক যোগাযোগমাধ্যমে আমির এক বার্তায় বলেন, “আমি এখনো বিশ্বাস করি, ভারত শ্রেষ্ঠ একটি দল। যা ঘটছে, এটি কেবলই ভালো সময় ও খারাপ সময়ের ব্যবধান। কিন্তু সেইজন্য ক্রিকেটার ও তাদের পরিবারকে হেয় করা খুবই লজ্জাজনক কাজ। ভুলে যেও না দিন শেষে এটি কেবলই ক্রিকেট খেলা।”

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে ব্রাত্য, হঠাৎ IPL খেলার শখ হল জো রুটের

২০২৩ আইপিএল নিলামে অংশ নিতে চলেছেন জো রুট। এর আগে তিনি কখনও আইপিএল খেলেননি। ২৩ …

Leave a Reply

Your email address will not be published.