Breaking News
india-new zeland-match-have-100%-viwer

ভারত-নিউজিল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ফিরছে শতভাগ দর্শক

ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হয়েছে মঙ্গলবার। প্রথম ম্যাচে ৫ উইকেটের বড় জয় পেয়েছে স্বাগতিকরা। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে শুক্রবার। এই ম্যাচে শতভাগ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে ঝাড়খন্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন।

এই অ্যাসোসিয়েশনের সেক্রেটারি সঞ্জয় সহায় জানিয়েছেন, তারা ইতোমধ্যে রাজ্য সরকারের কাছ থেকে শতভাগ দর্শক প্রবেশের অনুমতি পেয়েছেন। তাদের সবুজ সঙ্কেতের পরই এই ব্যাপারে ব্যবস্থা নিচ্ছেন তারা। তবে এক্ষেত্রে বেশ কিছু শর্ত জুড়ে দিয়েছেন তারা।

মাঠে প্রবেশ করতে হলে দর্শকদের অবশ্যই কোভিড-১৯ ডাবল ডোজ ভ্যাকসিনেটেড হতে হবে। সেই সঙ্গে কোভিড-১৯ নেগেটিভ পিসিআর রিপোর্ট সঙ্গে রাখতে হবে। তারা আশাবাদী সব নিয়ম শ্রীঙ্খলা মেনেই শতভাগ দর্শক খেলা উপভোগ করবেন।

সঞ্জয় বলেছেন, ‘রাজ্য সরকার শতভাগ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে এবং আমরা অনেকদিন পর দর্শকে পরিপূর্ণ স্টেডিয়ামে ভারতের খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। স্ট্যান্ডে খাবারেরও ব্যবস্থা থাকবে। আমরা আবারও আগের দিনগুলোতে ফিরে যাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘করোনা পরিস্থিতির কারণে লকডাউন হওয়ায় মানুষ অস্থির হয়ে গিয়েছিল গত দুই বছর এবং এর প্রভাব পড়েছে ম্যাচেও। আগামীকালের ম্যাচ নিয়ে তাই বাড়তি উন্মাদনা রয়েছে। মানুষজন আবারও মাঠে ফিরছে এটা অনেক ভালো খবর।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.