Breaking News
india-go-againest-time-room

পাকিস্তানের পর ভারতও গেল প্রতিপক্ষের ড্রেসিংরুমে

বিশ্বকাপের প্রথম পর্বে স্কটল্যান্ড ছিল গ্রুপ ‘বি’তে। একই গ্রুপে ছিল বাংলাদেশ, পাপুয়া নিউগিনি ও ওমান। বিশ্বকাপের আগে সবাই ধরেই নিয়েছিল, গ্রুপ চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে প্রথম ম্যাচেই বাংলাদেশকে হারিয়ে দেয় স্কটল্যান্ড। পরে একে একে পাপুয়া নিউগিনি ও ওমানকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সুপার টুয়েলভে যায় স্কটিশরা।

সুপার টুয়েলভে খুব একটা সুবিধা করতে পারেনি দলটি। হেরেছে চারটি ম্যাচেই। নিউজিল্যান্ডের বিপক্ষেই শুধু ভালো করেছে দলটি। তবু খেলায় তাঁদের শরীরী ভাষা এবং নিবেদন মন কেড়েছে সবার। ভারতীয় ক্রিকেট দলও ব্যতিক্রম নয়। গতকাল ম্যাচ শেষে ড্রেসিংরুমে গিয়ে দলটিকে শুভেচ্ছা জানিয়েছে ভারতের মূল তারকারা।

গতকাল শামি, জাদেজার নিয়ন্ত্রিত বোলিংয়ে আগে ব্যাট করে ৮৫ রানেই অলআউট হয়ে যায় স্কটল্যান্ড। ব্যাটিংয়ে নেমে লোকেশ রাহুলের ১৯ বলে ৫০-এ ভর করে ৮ উইকেটের জয় পেয়েছে ভারত। সেই সঙ্গে মাত্র ৬.৩ ওভারে ম্যাচ শেষ করে রানরেটও বাড়িয়ে নিয়েছে ভারত।

খেলার পর স্কটিশদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে অধিনায়ক বিরাট কোহলি তাঁর দলের অন্য সদস্যদের নিয়ে তাদের ড্রেসিংরুমে হাজির হন। ক্রিকেট স্কটল্যান্ড দারুণ এই মুহূর্তটি ক্যামেরায় ধারণ করে টুইটারের মাধ্যমে ভাগাভাগি করে নেয় ভক্ত-সমর্থকদের সঙ্গে।

রোহিত শর্মা, লোকেশ রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, জশপ্রীত বুমরাদের নিয়ে স্কটল্যান্ডের খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে যান বিরাট কোহলি। ক্রিকেট স্কটল্যান্ডের টুইটারে আপলোড করা ছবিতে দেখা যায়, দুই দলের খেলোয়াড়েরা হাসি মুখে একে অপরের সঙ্গে কথা বলছেন। ভারতের ক্রিকেটারদের কাছ থেকে পরামর্শ নিচ্ছেন স্কটিশরা। এ নিয়ে একটি ছবিতে ভারতকে তাদের দেশে খেলার আমন্ত্রণও জানিয়েছে স্কটল্যাড, ‘আগামী এপ্রিলে এবারডিনের সবুজ উইকেটে খেলবে নাকি?’

কোহলিদের মতো একই কাজ করেছিল পাকিস্তানও। ২ নভেম্বর নামিবিয়ার সঙ্গে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে ৪৫ রানের জয় পায় পাকিস্তান। আগে ব্যাট করে পাকিস্তান স্কটল্যান্ডকে ১৯০ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দেয়। ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেটে ১৪৪ রানেই থামে নামিবিয়ার ইনিংস। কিন্তু ম্যাচজুড়ে নামিবিয়ার লড়াকু পারফরম্যান্স প্রশংসা করেছেন সবাই।

ম্যাচ শেষে অভিনন্দন জানাতে তাদের ড্রেসিংরুমে হাজির হন মোহাম্মদ হাফিজ, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলীরা। ক্রিকেট পাকিস্তান তাদের অফিশিয়াল টুইটার থেকে সুন্দর মুহূর্তগুলোর একটি ভিডিও শেয়ার করে।

বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আগামীকাল রাত আটটায় পাকিস্তানের মুখোমুখি হবে স্কটল্যান্ড।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একঝলক দেখার জন্য রাস্তা আটকে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, ভিড় দেখে মাথায় হাত রোহিতের

জনপ্রিয়তায় বলিউড তারকাদের অনায়াসে পিছনে ফেলতে পারেন রোহিত শর্মা। ভারত অধিনায়কের অনুরাগীর সংখ্যা চ্যালেঞ্জ জানাতে …

Leave a Reply

Your email address will not be published.