Breaking News
india-afroid-before-india-pakistan-match

পাক ম্যাচ শুরুর আগেই নাকি ভয়ে কাঁপছিলেন কোহলিরা, বলছেন ইনজামাম

যা কোনওদিনও হয়নি, তাই হয়েছে এবারের টি২০ বিশ্বকাপে। বিশ্বকাপের মঞ্চে প্রথমবার ভারতকে হারিয়ে দিয়েছে পাকিস্তান। এ নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা টুকটাক মশকরাও করেছেন। কিন্তু ইনজামাম উল হক যা বললেন, সেটা বাড়াবাড়ির চেয়ে কোনও অংশে কম নয়। ইনজি বলছেন, ম্যাচের আগে নাকি ভয়ে কাঁপছিলেন কোহলিরা!

কে না জানে বিশ্বকাপ মানেই চাপে থাকে পাকিস্তানের খেলোয়াড়রা। কিন্তু এবার একেবারে ১০ উইকেটে জিতেছে তারা। এরপরেই প্রাক্তন পাক ব্যাটার বলছেন, ‘আমার মনে হয়, ম্যাচ শুরুর আগেই ভয় পেয়ে গিয়েছিল ভারত। কোহলি আর বাবরের টসের সময়টা যদি খেয়াল করেন, তাহলেই ব্যাপারটা বুঝতে পারবেন।’ অর্থাৎ ইনজি বলছেন, ম্যাচ শুরুর আগেই নাকি ভয় পেয়ে গেছিলেন কোহলি, রোহিতরা। তাঁর এই মন্তব্যে পাকিস্তানিরা আনন্দ পেলেও ভারতীয় সমর্থকরা যে তাচ্ছিল্যের তুমুল হাসি হাসবেন তা বলাই বাহুল্য।

পাক ম্যাচ হারার পর নিউজিল্যান্ডের কাছেও হেরেছিল ভারত। তার পরের তিন ম্যাচ জিতলেও সুবিধা হয়নি। গ্রুপ স্টেজ থেকেই বিদায় নেন কোহলিরা। পাকিস্তানও শেষ পর্যন্ত ট্রফি পায়নি। অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হেরে বিদায় নেন বাবর আজমরা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ছোট মোবাইলে পন্তরা দেখছেন হরমনদের ম্যাচ, ভাইরাল ছবি শেয়ার করলেন ডিকে

ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ২০২২ কমনওয়েলথ গেমসে রুপোর পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published.