Breaking News
In volleyball, Kohli and Dhoni are in full swing

নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে ক্রিকেট ছেড়ে ভলিবলে ফুরফুরে কোহলী, ধোনিরা

টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই লজ্জার হার হয়েছে পাকিস্তানের বিরুদ্ধে। রবিবার দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামছেন বিরাট কোহলীরা। সেমিফাইনালে যেতে গেলে এই ম্যাচ জিততেই হবে। যদিও কঠিন ম্যাচের আগে ফুরফুরে ভারতীয় শিবির। সৈকতে ভলিবল খেলল পুরো দল। সেখানে যোগ দেন মেন্টর মহেন্দ্র সিংহ ধোনিও।

Advertisement

বিসিসিআই-এর তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ভলিবলে মজে পুরো দল। লোকেশ রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, বিরাটদের সঙ্গে সেখানে রয়েছেন ধোনি। তিনিও উপভোগ করছেন ভলিবল। দেড় মিনিটের ভিডিয়ো প্রকাশ করে তার ক্যাপশনে বোর্ডের তরফে লেখা হয়, ‘কঠিন অনুশীলনের পরে ভারতীয় দলের দিন শেষ হল সৈকতে ভলিবল খেলে।’

ভারতীয় দলের মেন্টরের দায়িত্ব নেওয়ার পর থেকে বিভিন্ন ভূমিকায় দেখা গিয়েছে ধোনিকে। কখনও ব্যাটারদের থ্রোডাউন করিয়েছেন, তো কখনও উইকেট রক্ষক ঋষভ পন্থকে নিয়ে অনুশীলন করেছেন। এ বার দলের সঙ্গে অন্য ভূমিকায় দেখা গেল মাহিকে।

Advertisement

ভারতের মতোই পাকিস্তানের বিরুদ্ধে হারতে হয়েছে কেন উইলিয়ামসনদেরও। তাই তাঁদের কাছেও রবিবারের ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। যে দল জিতবে সেই দল সেমিফাইনালের দিকে এগিয়ে যাবে। তাই দু’দলই চাইবে প্রথম থেকে ম্যাচের দখল নিতে। এই রকম চাপের ম্যাচে খেলতে নামার আগে অনুশীলনে অবশ্য ফুরফুরে মেজাজে দেখা গেল কোহলীদের।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

মেজাজ হারালেন রোহিত, রেগে তরুণ ওয়াশিংটনকে দিলেন ‘গালাগালি’, চটে লাল নেটপাড়া

মাঠের মধ্যেই ওয়াশিংটন সুন্দরের উপর চটলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এমনকী তরুণকে গালাগালি দেওয়ারও অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.