Breaking News
in-the-third-t20-match-pakistani-jerseys-and-flags-were-brought-to-the-stadium

আজ পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে স্টেডিয়ামে পাকিস্তানি জার্সি ও পতাকা আনলে প্রতিরোধের ঘোষণা

দেড় বছরের বেশি সময় পর বাংলাদেশের স্টেডিয়ামে দর্শক ফিরেছেন। ২০২০ সালে করোনা মহামারি শুরু হওয়ার পর এই প্রথম ঘরের মাঠের কোনো সিরিজে গ্যালারিতে যেতে পারছেন দর্শক। কিন্তু গ্যালারিতে বাংলাদেশীদের হতে পাকিস্তানের পতাকা দেখে অবাক হয়েছেন ক্রিকেট ভক্তরা।

Advertisement

ভক্তদের এমন নজিরবিহীন কাণ্ডে প্রশ্ন তুলেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এমনকি মাশরাফি বিন মোর্তজার কড়া সমালোচনা পরেও মিরপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ও দেখা গিয়েছে অনেক পাকিস্তানি সমর্থক।

মিরপুরের মাঠে এত দর্শক দেখে মিরপুরকে পাকিস্তানেই মনে হচ্ছে পাকিস্তানের টপ অর্ডার ব্যাটসম্যান ফখর জামানের। তবে আজ পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে কেউ পাকিস্তানি পতাকা নিয়ে আসলে এবং পাকিস্তানের জার্সি পরে আসলে তা প্রতিরোধের ঘোষণা দিয়েছে ‘পাকিস্তানী দালাল রুখবে তারুণ্য’ নামের একটি সংগঠন।

Advertisement

সোমবার (২১ নভেম্বর) বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচের আগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মিরপুরে তারা অবস্থান নেবেন বলে জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক হামজা রহমান অন্তর।

তিনি জানান, ৩০ লক্ষ শহীদ আর ২ লক্ষাধিক মা-বোনের আর্তনাদের বিনিময়ে পাওয়া স্বাধীনতা। সেই স্বাধীনতার শত্রু যারা আজও রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চায়নি, ক্ষতিপূরণ দেয়নি, যারা আজও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে তাদের হয়ে এদেশীয় দালাল গোষ্ঠীকে ৭১ এর মতোই প্রতিহত করতে প্রতিজ্ঞাবদ্ধ আমরা।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

আগামী চার মাসে পাঁচ দেশের টি২০ লিগ, আমিরশাহিতে প্রথম দিনেই মাঠে নামবে কেকেআর

আগামী ডিসেম্বর থেকে মার্চ পর্যন্ত পাঁচটি দেশে হবে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজ়ি লিগ। সেগুলির অন্যতম সংযুক্ত আরব …

Leave a Reply

Your email address will not be published.