Breaking News
'I want a girlfriend', viral young man standing in the gallery with strange appeal!

‘একটা গার্লফ্রেন্ড চাই’, আজব আবেদনে গ্যালারিতে দাঁড়িয়ে ভাইরাল যুবক!

‘দাদা পায়ে পড়ি রে/ মেলা থেকে বউ এনে দে…।’ এই গানটি শোনেননি এমন বাঙালির সংখ্যা বোধহয় খুব হাতেগোনা রয়েছে। তবে এবার আর কোনও গান নয়, একেবারে সরাসরি হাতে প্ল্যাকার্ড নিয়ে মাঠে হাজির হয়েছিলেন এক যুবক। প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘একটা গার্লফ্রেন্ড চাই’। সঙ্গে তাঁর ফোন নম্বরও দেওয়া ছিল। মুহূর্তের মধ্যে ছবিটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে কেউ ওই যুবকের ডাকে সাড়া দিয়েছেন কি না, সেই বিষয়ে এখনও পর্যন্ত জানা যায়নি।

অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্টে এমনই এক ঘটনার সাক্ষী থেকেছে গোটা ক্রিকেট বিশ্ব। তবে নেট নাগরিকরাও কিন্তু বিষয়টি নিয়ে ইতিমধ্যেই মশকরা করতে শুরু করেছেন। কেউ বলেছেন বিগ ব্যাশ লিগেই এইসব কাজকর্ম হতে পারে। কেউবা আবার জানিয়েছেন, এটা ওই যুবকের নম্বরই নয়। অনেকে আবার এই আশঙ্কাও করেছেন, এটা যদি সত্যিই ওই যুবকের নম্বর হয়, তাহলে একাধিক প্র্যাঙ্ক কলও আসতে পারে। তবে একটি গার্লফ্রেন্ডের জন্য ওই যুবক যেভাবে বেপরোয়া হয়ে উঠেছেন, তার তারিফ কিন্তু সকলেই করেছেন।

রবিবার পার্থ স্কচার্সের বিরুদ্ধে খেলতে নেমেছে সিডনি সিক্সার্স। টসে জিতে সিডনি সিক্সার্সের অধিনায়ক ড্যানিয়েল হিউজেস প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করেন। ম্যাচের প্রথম ৬ ওভারেই বিনা উইকেটে ৪৬ রান তুলে নিয়েছিল সিডনি। দুরন্ত ফর্মে ব্যাট করছিলেন দলের দুই বিধ্বংসী ওপেনার জস ফিলিপ (৩২) এবং জাস্টিন অ্যাভেনডানো (২৩)। তো, আচমকাই মাঠে উপস্থিত ক্যামেরাম্যানের চোখ গিয়ে পড়ে ওই যুবকের উপরে। তাঁর মুখে কালো রংয়ের মাস্ক ছিল। এছাড়া মাথায় ছিল সিডনি সিক্সার্সের টুপি। এছাড়া হাতে সাদা কাগজের উপর লেখা ওই প্ল্যাকার্ড নিয়ে তিনি গ্যালারিতে দাঁড়িয়েছিলেন। যদিও ওই যুবকের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। এমনকী স্থানীয় প্রশাসনও ব্যাপারটির মধ্যে অপ্রীতিকর কিছু খুঁজে পায়নি।

নির্ধারিত ২০ ওভার শেষে সিডনি সিক্সার্স চার উইকেট হারিয়ে ১৫১ রান তোলে। দলের হয়ে সর্বাধিক রান করেন ড্যান ক্রিশ্চিয়ান। শেষবেলায় ২০ বলে ৩৫ রান করে দলের স্কোর রকেটের গতিতে উপরের দিকে তুলে নিয়ে যান। এছাড়া অধিনায়ক ড্য়ানিয়েল হিউজেস এবং জর্ডন সিল্ক যথাক্রমে ২৪ এবং ২৬ রান করেন। পার্থ স্কচার্সের হয়ে জোড়া উইকেট শিকার করেন অ্যাস্টন অ্যাগার। এছাড়া একটি করে উইকেট নেন ম্যাথিউ কিলি এবং পিটার হাজগিউ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ঈগল চিতার সামনেই তার বাচ্চাকে নিয়ে উড়ে গেল, ঈগলের ভয়ংকর শিকার ভাইরাল ভিডিও!

আকাশের সব চেয়ে ভয়ংকর প্রাণী হলো ঈগল।আর ঈগল ঘন্টা প্রায় তিনশ কিলো মিটার গতিতে উড়তে …

Leave a Reply

Your email address will not be published.