Breaking News

আমি ভারতে জন্মালে কখনোই ভারতীয় দলের হয়ে খেলতাম না: ভিলিয়ার্স.

ভারতীয় সমর্থকদের কাছে বিদেশি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলেন এবি ডিভিলিয়ার্স। এদিন তিনি ভারতীয় ক্রিকেট দল সম্পর্কে একটি চমৎকার বার্তা দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার এই দুর্দান্ত ব্যাটসম্যান বলেছেন

ভারতীয় দলের হয়ে খেলতে হলে খেলোয়াড়দের খুবই ভালো পারফর্ম করতে হবে। তার মতে, তিনি যদি ভারতে জন্মগ্রহণ করতেন তাহলে হয়তো কখনোই ভারতের হয়ে খেলার সুযোগ পেতেন না। এবি ডিভিলিয়ার্স দক্ষিণ আফ্রিকায় যতটা জনপ্রিয় তার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছেন ভারতের বুকে। এমনকি ভারতের বিপক্ষে যখন তিনি ব্যাট হাতে মাঠে নামতেন তখন পুরো ভারতীয় সর্মথকরা ডিভিলিয়ার্সকেই সমর্থন করতেন।

এছাড়াও বহু বছর ধরে আইপিএলে তিনি রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন এবং এই কারণেই আরসিবির ফ্যান ফলোইং খুবই বেশি। ডিভিলিয়ার্স ভারতীয়দের কাছ থেকে অনেক ভালোবাসা ও সম্মান পেয়ে থাকেন। আরসিবির একটি বিশেষ পডকাস্টে ডিভিলিয়ার্স জানিয়েছেন, তিনি যদি ভারতে জন্মাতেন তাহলে কখনই ভারতের হয়ে খেলতেন না। তার মতে ভারতীয় দলে জায়গা করে নিতে হলে আপনাকে খুবই স্পেশাল খেলোয়াড় হতে হবে।

ডিভিলিয়ার্স বলেন, “ভারতে বেড়ে ওঠা খুবই আকর্ষণীয় হতো। আমি হয়তো কখনোই ভারতীয় দলের হয়ে খেলতাম না। ভারতীয় দলে জায়গা করা খুবই কঠিন। এর জন্য আপনাকে একজন স্পেশাল খেলোয়াড় হতে হবে।” এবি ডিভিলিয়ার্স বহু বছর ধরে আরসিবি দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। একটিও শিরোপা না জিতলেও সোশ্যাল মিডিয়ায় এবং মাঠে দর্শকেরা আরসিবি ফ্র্যাঞ্চাইজিকে অনেক সমর্থন করে এবং এর পেছনে বড় কারনটি ছিল এবি ডিভিলিয়ার্স।

তিনি প্রতিটি মরসুমে দলের হয়ে অসাধারণ পারফরম্যান্স করেছেন এবং অধিনায়ক বিরাট কোহলির সাথে তার সম্পর্ক খুবই ভালো।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

দল থেকে বাদ দিয়ে এখন মর্গ্যানকে অবসর জীবনের শুভেচ্ছা! KKR-এর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ক্ষোভ সমর্থকদের

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে ইয়ন মর্গ্যানকে সঙ্গত কারণেই ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানায় কলকাতা …

Leave a Reply

Your email address will not be published.