Breaking News

বিরাট কোহলির দলকে ‘জয়ের মন্ত্র’ দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ  ভারতের অভিযান শুরু ২৪ অক্টোবর। প্রথম ম্য়াচে ভারতের প্রতিপক্ষ পাকিস্তান ।  বিশ্বকাপের আগে বিরাট কোহলির দলকে পরামর্শ দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট  সৌরভ গঙ্গোপাধ্যায়শেষ আইপিএল  এবার ভারতীয় ক্রিকেটারদের নিজেদের মধ্যে লড়াই নয়, এবার লক্ষ্য বিশ্ব মঞ্চে ঐক্যবদ্ধ হয়ে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করার। শুরু হয়ে গিয়েছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর যোগ্যতা অর্জন পর্বের খেলা। ২৩ তারিখ থেকে শুরু হবে মূল পর্বের খেলা। ভারতের অভিযান শুরু হবে ২৪ অক্টোবর থেকে।

Advertisement

প্রথম ম্য়াচেই হাইভোল্টেজ লড়াইয়ে চিরপ্রতীদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হবে বিরাট কোহলির দল। টি২০ বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়াকে  জয়ের মন্ত্র দিলেন  বিসিসিআই প্রেসিডেন্ট  সৌরভ গঙ্গোপাধ্যায় দীর্ঘ বছর ধরে ক্রিকেট খেলা ও ভারতীয় দলের অধিনায়কত্ব করার সুবাদে বড় প্রতিযোগিতার আগে দলের উপর কতটা চাপ থাকে এবং সেই চাপ কীভাবে কাটিয়ে উঠতে হয় তা জানেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই বিরাট কোহলির দলকে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের পরামর্শ,’চ্যাম্পিয়ন হওয়া সহজ নয়। একটা প্রতিযোগিতা খেলতে নামলেই চ্যাম্পিয়ন হওয়া যায় না

। চ্যাম্পিয়ন হতে গেলে পরিণত হতে হয়। ভারতীয় দলে প্রতিভা রয়েছে। আন্তর্জাতিক স্তরে রান করা এবং উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে সকলের। মানসিক ভাবে টি২০ বিশ্বকাপ জয়ের জায়গায় পৌঁছতে হবে ওদের।’ শুরুতেই বিশ্বকাপ জয়ের চিন্তা না করে প্রতিটি  ম্যাচ জেতাই টার্গেট করা উচিৎ বলে মনে করেন সৌরভ গঙ্গোপাধ্যায়।এছাড়া প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলের ম্য়াচ নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যা বলেছেন,যে কোনও প্রতিযোগিতা জেতার দাবিদার ভারত।

Advertisement

ওরা নিজেরাই নিজেদের কঠিন প্রতিপক্ষ। জয়ের দিকে না তাকিয়ে খেলায় মনোযোগ দিতে হবে। সব চেয়ে খারাপ হবে যদি ওরা নিজেদের মেলে ধরতে না পারে। বিশ্বাস করতে হবে যে আমরা বিশ্বকাপ জিততে পারব। গুরুত্বপূর্ণ হচ্ছে, পরের বলটা ঠিক করে খেলা এবং এই বিষয়া ফাইনাল অবধি ধরে রাখা। প্রসঙ্গত এবার টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় দেখা যাবে এমএস ধোনিকে। যার ফলে ভারতীয় দল উপকৃত হবে বলেই মনে করেন বিসিসিআই প্রেসিডেন্ট।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোনও অভিযোগ করছি না, তবে এটাই সত্যি- দলে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন ভারতের পেসার

২০২৩ সালে একটি দুর্দান্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। দলটি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *