Breaking News
Hardik's watch worth Rs 5 crore confiscated at the airport

বিমানবন্দরে বাজেয়াপ্ত হার্দিকের ‘৫’ কোটি রুপির ঘড়ি

সংযুক্ত আরব আমিরাত থেকে ফেরার পথে বিমানবন্দরে শুল্ক বিভাগের রোষানলে পড়েছেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়েছে আরও আগেই। পাঁচ ম্যাচে দুটিতে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয় কোহলিদের। তবে এতদিন দুবাইতে ছিলেন ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। দুবাই থেকে গত রাতে দেশে ফিরেছেন। তবে দেশে ফেরার দিনই তাকে ঘিরে সৃষ্ট হয়েছে নতুন এক বিতর্ক।

দেশে ফেরার সময় দুবাই থেকে দুটি ঘড়ি এনেছিলেন তিনি। তবে কাগজপত্র না থাকায় বিমানবন্দরেই আটকে দেওয়া হয় তার ঘড়ি দুটি। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী হার্দিকের দুটি ঘড়ির মূল্য রয়েছে পাঁচ কোটি রুপির মতো। মূলত চালানের পাশাপাশি ঘড়ি দুটি সম্পর্কে অবহিতও করেননি ভারতের এই ক্রিকেটার।

টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের পাশাপাশি নিজেরও সময় বেশ বাজে কেটেছে হার্দিকের। তিন ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়ে করেছেন মাত্র ৬৯ রান। ফর্ম ও ফিটনেসের কারণে জায়গা হয়নি ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও।

এমনকি সাম্প্রতিক সময়ে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন দাউদ ইব্রাহিমের সহযোগী রিয়াজ ভাটির স্ত্রী। শুধু পান্ডিয়া-ই নয় অভিযোগ তুলেছেন বিসিসিআইয়ের সাবেক চেয়ারম্যান রাজিব শুকলা ও ভারতের সাবেক পেসার মুনাফ প্যাটেলের বিরুদ্ধেও।

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.