Breaking News
hardik-pandiya-tatto-signification

হাতে ৮টি বিশেষ সংখ্যা খোদাই করালেন হার্দিক! কী তাৎপর্য এই ট্যাটুর

হার্দিক পাণ্ডিয়া বরাবরই শিরোনামে থাকতে পছন্দ করেন। তাঁর কার্যকলাপ সবসময় আলোচ্য। ভারতীয় দলের তারকা অলরাউন্ডার  ক্রিকেটীয় বা অক্রিকেটীয় কারণে চলে আসেন খবরে। বিরাট অর্থের ঘড়ি কেনা থেকে চুলে রঙ করা! পাণ্ডিয়া রয়েছেন পাণ্ডিয়াতেই। সম্প্রতি বরোদার ক্রিকেটার তাঁর ফর্ম আর ফিটনেসের জন্য স্ক্যানারের তলায় এসেছেন।

টি-২০ বিশ্বকাপে  সেরা ফর্মে না থাকায় পাণ্ডিয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে সুযোগ পাননি। এমনকী মুম্বই ইন্ডিয়ান্সও পাণ্ডিয়াকে দলে ধরে রাখেননি। আপাতত পাণ্ডিয়া রয়েছেন নিজের বাড়িতেই। অবসরে ফের একটি ট্যাটু করিয়ে নিলেন নিজের ডান হাতে। তবে এবারের ট্যাটুতে ফুটে উঠেছে পিতা-পুত্রের ভালবাসার গল্প। পাণ্ডিয়া সেই ট্যাটুতে খোদাই করিয়েছেন আটটি বিশেষ সংখ্যা। লেখা রয়েছে ৩০.০৭.২০২০। এই দিনেই পাণ্ডিয়ার পুত্র অগস্ত্য পৃথিবীর আলো দেখেছিল।

ফিটনেস ইস্যুতে ভোগা পাণ্ডিয়ার পাশে দাঁড়িয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই প্রেসিডেন্ট বলেছেন, “পাণ্ডিয়া খুব ভাল ক্রিকেটার। ও আনফিট। সেই জন্য ও দলে নেই। আশা করি চোট সারিয়ে ও প্রত্যাবর্তন করবে।” অন্যদিকে সম্প্রতি কিংবদন্তি কপিল দেব ও পাণ্ডিয়ার অলরাউন্ডার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। ৮৩-র বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব বলেছিলেন যে, পাণ্ডিয়াকে তিনি বল করতে দেখেন না বলেই অলরাউন্ডার বলতে নারাজ। এখন দেখার হার্দিক তাঁর নামের সুবিচার করে কবে স্বমহিমায় মাঠে ফিরতে পারেন!

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দল থেকে বাদ দিয়ে এখন মর্গ্যানকে অবসর জীবনের শুভেচ্ছা! KKR-এর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ক্ষোভ সমর্থকদের

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে ইয়ন মর্গ্যানকে সঙ্গত কারণেই ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানায় কলকাতা …

Leave a Reply

Your email address will not be published.