Breaking News
gyle-never-play-ipl

IPL-এ দেখা যাবে না গেইলকে, বায়ো-বাবল ছেড়ে বেরিয়ে গেলেন দ্য ইউনিভার্স বস

আইপিএলের প্লে-অফের দৌড় থেকে এখনও ছিটকে যায়নি পঞ্জাব কিংস। তা সত্ত্বেও টুর্নামেন্টের মাঝপথেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের বায়ো-বাবল ছেড়ে বেরিয়ে গেলেন ক্রিস গেইল। একঘেঁয়ে জৈব-বলয়ের ক্লান্তির জন্যই আইপিএল ছাড়লেন দ্য ইউনিভার্স বস।বিশ্বকাপের আগে মানসিকভাবে তরতাজা হয়ে ওয়েস্ট ইন্ডিজ শিবিরে ফিরতে চান গেইল। সেকারণেই নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিলেন ক্যারিবিয়ান তারকা।

Advertisement

পঞ্জাব কিংসের তরফে গেইলের দল ছাড়ার কথা সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়েছে।পঞ্জাবের বিজ্ঞপ্তিতে গেইল জানান যে, তিনি গত কয়েক মাস ধরে ওয়েস্ট ইন্ডিজের বায়ো-বাবল, ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের বায়ো-বাবল ও আইপিএলের বায়ো-বাবলে আবদ্ধ রয়েছেন।

তাই মাঝে সাময়িক বিরতি নিয়ে মানসিকভাবে নিজেকে তরতাজা করতে চান, যাতে টি-২০ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলকে সাহায্য করতে পারেন। দুবাইয়েই কিছুদিন ছুটি কাটাবেন তিনি। পঞ্জাব কিংসকে বাকি টুর্নামেন্টের জন্য শুভকামনা জানাতেও ভোলেননি দ্য ইউনিভার্স বস।

Advertisement

মানসিক স্বাস্থ্যের কথা ভেবে এবং জাতীয় দলের বিশ্বকাপ অভিযানকে গুরুত্ব দিয়ে গেইলের আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তকে সমর্থন করেছে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজি। গেইলকে আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছে পঞ্জাব।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জাতীয় দল থেকে কি চিরতরে বাদ পড়বেন পন্থ! টানা ব্যর্থতায় প্রশ্নে সুপারস্টারের ভবিষ্যত

২০১৫ থেকে ব্রাত্যদের তালিকায় নাম লিখিয়েছেন। ২০২২- এ এসেও সেই ব্রাত্যদের তালিকা থেকে বেরোতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published.