Breaking News

ভালো খেলেও দলে নেই পৃথ্বী শ! সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়

ভারতীয় ক্রিকেট দল ২৬এবং ২৮ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলবে। যার জন্য বুধবার রাতে ভারতীয় টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করা হয়েছিল। বিসিসিআই ১৭সদস্যের একটি দল ঘোষণা করেছে। এই দলের নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। এই ১৭জন খেলোয়াড়ের মধ্যে পৃথ্বী শ-এর নাম নেই। এমন ছবি দেখে ভক্তরা বেশ চটেছেন।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এ যতগুলি ম্যাচ পৃথ্বী শ খেলেছেন তাতে তার পারফরম্যান্সে খারাপ ছিল না। এমন অবস্থায় দলে তার নির্বাচন না হওয়াটা ভক্তদের একেবারেই হজম হচ্ছে না। ভক্তরা এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন এবং এই কারণেই টিম ইন্ডিয়া নির্বাচনের পরপরই#Shawটুইটারে ট্রেন্ড করছে।

পৃথ্বী শ এখন পর্যন্ত ভারতের হয়ে মোট পাঁচটি টেস্ট,ছয়টি ওডিআই এবং একটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। আইপিএল চলাকালীন পৃথ্বী শ দেখিয়েছেন টি-টোয়েন্টি ফর্ম্যাটে ওপেনার হিসেবে তিনি কতটা বিপজ্জনক।

পৃথ্বী এখনও পর্যন্ত আইপিএলে মোট ৬৩টি ম্যাচ খেলেছেন এবং ২৫.২১ গড়ে এবং ১৪৭.৪৫ স্ট্রাইক রেটে ১৫৮৮ রান করেছেন।২০২২ আইপিএল-এ ১০ ম্যাচ খেলে ২৮.৩০ গড়ে ১৫২.৯৭ স্ট্রাইক রেটে ২৮৩ রান করেছিলেন। এরপরেও ভারতীয় দলে সুযোগ না পাওয়ায় সকলেই হতাশ হয়েছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দল থেকে বাদ দিয়ে এখন মর্গ্যানকে অবসর জীবনের শুভেচ্ছা! KKR-এর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ক্ষোভ সমর্থকদের

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে ইয়ন মর্গ্যানকে সঙ্গত কারণেই ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানায় কলকাতা …

Leave a Reply

Your email address will not be published.