Breaking News
gill-fell-on-the-ground-there-was-a-tragic-video

একের পর এক শট আছড়াল শরীরে! মাঠেই লুটিয়ে পড়লেন গিল, রইল মর্মান্তিক ভিডিও

ক্লোজ ইনে ফিল্ডিং করার সময় বারেবারেই শরীরে বল আছড়ে পড়ল গিলের। জেমিসনের শটে আঙুলে চোট পেয়েছেন তিনি।
ক্লোজ ইনে ফিল্ডিং করছিলেন। সেই সময়েই বড়সড় চোটের কবলে পড়লেন শুভমান গিল। নিউজিল্যান্ডের প্ৰথম ইনিংস চলাকালীন হেনরি নিকোলসের জোরালো শট আছড়ে পড়ল শুভমান গিলের হাতে।

সোজাসুজি লেংথে বোলিং করছিলেন অক্ষর প্যাটেল। স্টেপ আউট করে হেনরি নিকোলস সুইপ করেছিলেন। শর্ট লেগে দাঁড়িয়ে থাকা শুভমান গিলের হাতে সেই বল আছড়ে পড়ে।

হেনরি নিকোলসকে সুইপ করতে দেখে বল এড়ানোর চেষ্টাও করেন ভারতের তরুণ তুর্কি। তবে পুরোপুরি নিজেকে রক্ষা করতে পারেননি। সঙ্গেসঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ছুটে আসেন হেনরি নিকোলস এবং সতীর্থরা।

সাময়িক পরিচর্যার পরে শেষমেষ গিল উঠে দাঁড়ালেও তাঁকে দেখা যায় যন্ত্রণায় বাঁ হাত দিয়ে ডান হাত বেষ্টন করে রেখেছেন। সতীর্থদের দেখাতে থাকেন কোথায় চোট পেয়েছেন তিনি। দ্রুত ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা শুরু করে দেন।

এরপরেও মাঠ না ছেড়ে ফিল্ডিং করতে উদ্যত হন তিনি। টি ব্রেকের পরে পুনরায় চোট লাগে জেমিসনের শটে।নিউজিল্যান্ডের ইনিংসের ১৯ তম ওভারের ঘটনা। সেই ওভারে জয়ন্ত যাদবের বলে কাইল জেমিসনের ক্যাচ মিস করে বসেন গিল। তবে জয়ন্ত যাদব ওভার স্টেপ করে বসায় এমনিতেই আউট সম্ভব ছিল না। তবে ভারত ধাক্কা খায় শুভমান গিল আঙুলে চোট পেয়ে যাওয়ায়। তারপরেই উঠে যেতে বাধ্য হন তিনি।

পরে বোর্ডের তরফে জানানো হয়, ফিল্ডিং করার সময়ে ডান হাতের কনুইয়ে চোট পাওয়ায় ব্যাট করতে নামতে পারেননি শুভমান গিল। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে আপাতত বিশ্রামে রয়েছেন তিনি।

শুভমান গিল ভারতীয় ইনিংসে ওপেন করতেও নামতে পারেননি। মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে ওপেন করতে নেমে পূজারা দিনের শেষে ২৯ রানে অপরাজিত রয়েছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.