Breaking News
geyle-not-retaried-but-not-play-country-team

অবসর নেইনি, তবে বিশ্বকাপে এটাই শেষ ম্যাচ : গেইল

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের শেষ ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। আরেক সুপারস্টার ক্রিস গেইলকে নিয়েও ম্যাচ চলাকালে জন্ম নিল ধোঁয়াশা। কেউ কেউ মনে করলেন, গেইলও হয়ত এই ম্যাচ খেলেই অবসর নিচ্ছেন।

ম্যাচ শেষে গেইল দূর করেছেন সংশয়। জানিয়েছেন, অবসর নিচ্ছেন না এখনই। তবে বিশ্বকাপে এটাই তার শেষ ম্যাচ।

চলতি আসর শুরুর আগে গেইল জানিয়েছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম ও অষ্টম দুই আসরেই খেলতে চান। কিন্তু সপ্তম আসরে অভিজ্ঞ পারফর্মাররা দলকে সেমিফাইনালে তুলতে ব্যর্থ হয়েছেন। গেইলও তাই বুঝতে পারছেন, আগামী বিশ্বকাপ খেলা তার জন্য কঠিন হবে, যখন বয়স হবে ৪৩।

ম্যাচ শেষে তিনি বলেন, ‘এটা আমাদের জন্য অনেক হতাশাজনক বিশ্বকাপ ছিল, বিশেষ করে আমার জন্য। আমার সবচেয়ে খারাপ বিশ্বকাপ। আমাদের আরও অনেকদূর যেতে হবে। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটে অনেক মেধা রয়েছে। তাদের প্রতি সমর্থন জানাই, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে শুভকামনা জানাই।’

মাঠে গেইলের ভাবভঙ্গি দেখে মনে হয়েছে এটাই তার শেষ ম্যাচ। অজিদের বিপক্ষে শেষ ম্যাচই খেলেছেন বটে, তবে তা বিশ্বকাপে। ঘরের মাঠে নিজের শেষ ম্যাচ খেলার ইচ্ছা ব্যক্ত করেছেন ‘ইউনিভার্স বস’ খ্যাত জ্যামাইকার এই ক্রিকেটার।

তিনি বলেন, ‘মাঠে যা হচ্ছিল তা একপাশে রেখে সবাই উপভোগ করেছি। দর্শকদের সাড়া দিচ্ছিলাম, মজা করছিলাম। এটা আমার শেষ বিশ্বকাপ ম্যাচ। আমি অবশ্য আরও একটি বিশ্বকাপ খেলতে চাই। কিন্তু আমার মনে হয় না সেই সুযোগ দিবে (হাসি)। আমি অবসর ঘোষণা করছি না। তবে জ্যামাইকায় নিজের দেশে শেষ ম্যাচ খেলতে চাই।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাকিস্তানের হয়ে কখনোই খেলার ইচ্ছা ছিল না সিকান্দার রাজার

অতীতে অনেক সাক্ষাৎকারেই বলেছেন, ক্রিকেটার হওয়ার ইচ্ছা তাঁর ছিল না। হতে চেয়েছিলেন যুদ্ধবিমানের পাইলট। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published.