Breaking News
Gambhir doesn't keep Rahul in first XI of T20 World Cup, there is one LSG player

রাহুলকে T20 বিশ্বকাপের প্রথম একাদশেই রাখলেন না গম্ভীর, আছেন এক LSG-র খেলোয়াড়

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম একাদশে কেএল রাহুলকে রাখলেন না গৌতম গম্ভীর। প্রাক্তন ভারতীয় তারকার সেই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। তাঁদের বক্তব্য, এখন টি-টোয়েন্টিতে ভারতের অন্যতম সেরা ব্যাটার রাহুল। তাঁকেই দলে রাখলেন না গম্ভীর।

রবিবার কটকে ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচে ধারাভাষ্যের সময় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আলোচনা শুরু হয়। তারইমধ্যে নিজের পছন্দের প্রথম সাত বেছে নেন গম্ভীর। সেই তালিকায় ওপেনার হিসেবে ইশান কিষান এবং রোহিত শর্মাকে রাখেন লখনউ সুপার জায়েন্টসের মেন্টর। অথচ আইপিএলে ইশান এবং রোহিতের থেকে ঢের ভালো ফর্মে ছিলেন রাহুল।

এবার আইপিএলে লখনউয়ের অধিনায়ক রাহুল দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। ১৫ ম্যাচে করেছিলেন ৬১৬ রান। শতরান করেছিলেন দুটি। সেখানে ১৪ ম্যাচে ইশান করেছিলেন ৪১৮ রান। ১৪ ম্যাচে রোহিতের অবদান ছিল ২৬৮ রান। নেটিজেনদের বক্তব্য, সেই ফর্মের নিরিখে প্রথম ওপেনার হিসেবে অবশ্যই রাহুলের সুযোগ পাওয়া উচিত। অধিনায়ক হিসেবে দলে এমনিতেই থাকবেন রোহিত।

রাহুলকে বিশ্বকাপের প্রথম একাদশে না রাখলেও গম্ভীরের ভোট পেয়েছেন লখনউয়ের দীপক হুডা। তাঁকে ছয় নম্বরে রেখেছেন লখনউয়ের মেন্টর। সেইসঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপে গম্ভীরের প্রথম সাতে আছেনইশান কিষান, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, বিরাট কোহলি, ঋষভ পন্ত এবং হার্দিক পান্ডিয়া।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.