Breaking News
furginsion-out-worldcup

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন লকি ফার্গুসন

চোটের কারণে চলমান আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন কিউই পেসার লকি ফার্গুসন। আসরে নিজেদের উদ্বোধনী ম্যাচে মাঠে নামার আগেই তার ছিটকে পড়ার দুঃসংবাদ পেতে হয়েছে কিউইদের।

Advertisement

৩০ বছর বয়সী এই পেসার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে বিশ্বকাপ দলের সাথে যোগ দিয়ে খেলেছিলেন দুটি প্রস্তুতি ম্যাচেও। তবে মূল ম্যাচে মাঠে নামার সৌভাগ্য আর হল না এই তারকার। পায়ের চোটে (কাফ টিয়ার) আপাতত অনেক দিন বিশ্রামের আশ্রয় নিতে হচ্ছে তাকে।

পাকিস্তান ম্যাচের আগে অনুশীলন করতে গিয়ে পায়ে টান লাগে ফার্গুসনের। এরপর পরীক্ষানিরীক্ষা শেষে পেতে হয় মাঠের বাইরে ছিটকে পড়ার দুঃসংবাদ। এমআরআই শেষে কিউইদের মেডিকেল টিমের সদস্যরা জানিয়েছেন, গ্রেড টু টিয়ার ধরা পড়ায় ফার্গুসনকে ৩ থেকে ৪ সপ্তাহ ব্যাট-বল থেকে দূরে থাকতে হবে।

Advertisement

অর্থাৎ, তিনি সেরে উঠতে উঠতে শেষ হয়ে যাবে বিশ্বকাপই। স্বভাবতই ফার্গুসন ছিটকে পড়েছেন আসর থেকে। আগামী ১৩ দিনে পাঁচটি ম্যাচ খেলতে হবে কিউইদের।

দলের প্রধান কোচ গ্যারি স্টিড বলেন, ‘টুর্নামেন্টের প্রাক্বালে এমনটি হওয়া লকির জন্য অনেক দুর্ভাগ্যের। পুরো দল তার জন্য মন খারাপ করে আছে। সে আমাদের টি-টোয়েন্টি দলের গুরুত্বপূর্ণ এক অংশ। দারুণ ফর্মে ছিল।’

Advertisement

ফার্গুসনের বদলি হিসেবে নিউজিল্যান্ড স্কোয়াডে ডেকেছে অ্যাডাম মিলনেকে, যিনি দলের সাথে ছিলেন রিজার্ভ খেলোয়াড় হিসেবে। আইসিসির অনুমোদন পেলেই মূল স্কোয়াডে অন্তর্ভুক্ত হয়ে যাবেন তিনি।

ফার্গুসনের অনুপস্থিতি দলটির জন্য তাই স্বস্তির খবর নয়।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

আইসিসির বিচারে ‘স্পিরিট অফ ক্রিকেট’ পুরস্কার পেলেন নেপালের আসিফ শেখ

২২ গজে ভালো ব্যবহার, বিপক্ষকে সম্মান দেখানো এসব বিষয়কে সব সময় প্রাধান্য দেওয়া হয় বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *