Breaking News
first-tim-win-pakistan-against-india-of-worldcup

বিশ্বকাপে প্রথমবারের মতো ভারতকে হারাবে পাকিস্তান : ওয়াকার

কোনো ফরম্যাটের বিশ্বকাপে এখন পর্যন্ত ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয়ের আশা দেখছেন পাকিস্তানের পেস কিংবদন্তি ওয়াকার ইউনিস। ২২ গজে ব্যাট-বলের লড়াইয়ের জন্য আইসিসির ইভেন্টের জন্য অপেক্ষা করতে হয় ভারত ও পাকিস্তানকে। রাজনৈতিক কারণে সেই ২০১২ সাল থেকে দুই দেশের মাঝে দ্বিপাক্ষিক সিরিজ হয় না।

আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হবে এশিয়ার চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। ওয়াকার বলেন, ‘আমি সত্যি বিশ্বাস করি পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারাতে পারে। তবে এটি সহজ হবে না। এটি একটি বড় ম্যাচ এবং উভয় দলের উপর চাপ থাকবে। দুই দলের জন্যই এটা টুর্নামেন্টের প্রথম ম্যাচ। প্রথম কয়েকটি ডেলিভারি এবং রান গুরুত্বপূর্ণ হবে। শুরুটা ভালোভাবে করতে পারলে আমরা ম্যাচটি অবশ্যই জিততে পারব।’

পাকিস্তান দলকে বোলিং আক্রমণ বিশ্বকাপে বড় ভূমিকা রাখবে বলে মনে করেন ওয়াকার, ‘বোলিং সব সময়ই আমাদের শক্তিশালী দিক। আমরা অতীতে দেখেছি, স্কোর ডিফেন্ড করার সামর্থ্য আমাদের আছে। আমরা ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেটি করেছিলাম। তাই আবারো তেমনটি না হওয়ার কোনো কারণ দেখছি না। আমি মনে করি বর্তমানের যে কোনো বোলারের চেয়ে হাসান আলীর মেধা অনেক বেশি। সে আমাদের বোলিং বিভাগকে নেতৃত্ব দেবে। বড় মঞ্চে দক্ষতা দেখানোর সামর্থ্য তার আছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বদলি ক্রিকেটার হিসেব দ্য হান্ড্রেডে প্রিটোরিয়াস-পারনেল

বদলি ক্রিকেটার হিসেবে দ্য হান্ড্রেডে যোগ দিচ্ছেন ডোয়াইন প্রিটোরিয়াস ও ওয়েইন পারনেল। তাদের খেলার বিষয়টি …

Leave a Reply

Your email address will not be published.