Breaking News
first-match-world-cup-play-mahmudulla

ইন্জুরি কাটিয়ে প্রথম ম্যাচ থেকেই খেলার আশা রিয়াদের

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাক্বালে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ পড়েছেন চোটে। পিঠের ব্যথায় খেলতে পারেননি দলের তিনটি প্রস্তুতি ম্যাচে। তবে বিশ্বকাপে দলের প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন রিয়াদ।বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আইসিসির সংবাদ সম্মেলনে এমন আশা ব্যক্ত করেছেন এই অলরাউন্ডার। রিয়াদ জানান, চোটের মাত্রা বেশি না হলেও টিম ম্যানেজমেন্ট কোনো ঝুঁকি নিতে চায়নি। আর এ কারণে দলের প্রস্তুতি ম্যাচগুলোতে তিনি ছিলেন বিশ্রামে।গত ৮ অক্টোবর ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ, যদিও তা ছিল অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ।১২ অক্টোবর শ্রীলঙ্কা ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলে টাইগাররা।

চোটের কারণে রিয়াদ তিনটি ম্যাচের একটিতেও খেলেননি। তবে তার বিশ্বাস, স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন। আগামী রবিবার (১৭ অক্টোবর) স্কটল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের সপ্তম আসরে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।রিয়াদ বলেন, ইঞ্জুরি ক্রমেই ভালো হচ্ছে। পিঠে একটু ব্যথা থাকায় প্রস্তুতি ম্যাচগুলোতে খেলিনি। কয়েক মাস আগেও চোটে পড়েছিলাম। টিম ম্যানেজমেন্ট এবার কোনো ঝুঁকি নিতে চায়নি।

তবে আমি আশাবাদী, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারব।’বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে কোনো সহ-অধিনায়ক রাখা হয়নি। দলকে নেতৃত্বের সব পরিকল্পনা তাই সাজানো হয়েছে রিয়াদকে ঘিরেই। প্রস্তুতি ম্যাচে টাইগারদের নেতৃত্ব দিয়েছেন লিটন দাস। রিয়াদ না থাকায় আনুষ্ঠানিক দুই প্রস্তুতি ম্যাচে (শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে) টাইগারদের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না।রিয়াদ বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন, এমন আশা তাই ক্রিকেট সংশ্লিষ্ট সবার।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.