Breaking News

ফাইনালে যেকোনো কিছু ঘটতে পারে : মরগান

দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে নাটকীয় জয়ে ফাইনালে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। আর এ দলটির অধিনায়ক এউইন মরগান বলছেন ফাইনালে যেকোনো কিছু ঘটতে পারে।এনরিক নরকিয়ার পর শেষ ওভারে ম্যাচের মোড় ঘুরিয়েই দিয়েছিলেন রবি অশ্বিন। তৃতীয় ও চতুর্থ বলে সাকিব এবং নারাইনকে আউট করে কলকাতা নাইটদের রক্তচাপ বাড়িয়ে দিয়েছিল। তবে পঞ্চম বলে ছয় মেরে দলকে ফাইনালে তোলেন ত্রিপাঠি। যে কারণে ম্যাচ শেষে তার প্রশংসা করতে ভুলেননি তিনি।

Advertisement

সেই সাথে মরগান আরও বলেন ভেঙ্কটেশ ও গিল যেভাবে শুরু এনে দিয়েছিল আরও সহজেই ম্যাচটা জেতা উচিত ছিল দলের।যেভাবে শুরু হয়েছিল তাতে আমাদের কাজটা অনেক সহজ হতেই পারত। ভেঙ্কি এবং গিল আমাদের কাছে সেই মঞ্চটা তৈরি করে দিয়েছিল। শিশিরের সমস্যাও ছিল। তবে এখন আমরা ফাইনালে উঠে গিয়েছি। আর সে সব নিয়ে ভাবতে চাই না। জিততে পেরে সব থেকে বেশি খুশি।”

তিনি আরও যোগ করেন, “আরও দৃঢ়তার সাথে জেতা যেত কিন্তু দিল্লী অনেক ভালো দল। ২ বলে ৬ রান যখন বাকি তখন ম্যাচ কিছুটা হলেও বোলিং সাইডের দিকে ঝুঁকে থাকে। তবে আমাদের হয়ে রাহুল ত্রিপাঠি অসাধারণভাবে ম্যাচটা শেষ করেছে।”এই নিয়ে তৃতীয়বারের মতো আইপিএলের ফাইনালে উঠেছে কলকাতা। ২০১২ সালে এই চেন্নাইকে হারিয়েই প্রথমবারের মতো আইপিএল শিরোপা জিতেছিল নাইটরা। কেকেআরের অধিনায়ক মরগান বলছেন ফাইনালে যেকোনো কিছুই হতে পারে।

Advertisement

“মনে হচ্ছিল ও যেন অন্য কোন উইকেটে ব্যাট করছে। আমরা চাইব ও নিজের ফর্মটা ধরে রাখুক চেন্নাইয়ের বিরুদ্ধেও। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল ফ্রাঞ্চাইজি। ফলে ফাইনালে যেকোন কিছু ঘটতে পারে।”

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নিউজিল্যান্ডের এই রেকর্ড রাতের ঘুম ওড়াতে পারে হার্দিকদের, অন্য কোনও দলের দখলে নেই এই কৃতিত্ব

এমনটা নয় যে, রাঁচিতে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ভারতের সামনে বিশাল রানের টার্গেট ঝুলিয়ে দেয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *