Breaking News

চার ওভারে নিলেন চার উইকেট! বাবার জন্মদিনে আবেশ খানের বিশেষ উপহার

কেন আবেশ খানকে ভবিষ্যতের তারকা বলা হচ্ছে, তা শুক্রবার প্রমাণ করলেন মধ্যপ্রদেশের তারকা ক্রিকেটার। ভারতের জার্সিতে খেলেছেন মাত্র ৬টি টি-টোয়েন্টি ম্যাচ। আর তাতেই য়েন তিনি বুঝিয়ে দিয়েছেন তারমধ্যে কী রসদ রয়েছে। রাজকোটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের চতুর্থ ম্যাচে চার ওভার বল করে খরচ করলেন মাত্র ১৮ রান। এরমধ্যেই আবেশ খান শিকার করলেন প্রোটিয়াদের চার উইকেট।

এক ওভারে পরপর ফেরালেন দক্ষিণ আফ্রিকার তিন ব্যাটারকে। তাঁর এক ওভারে পরপর ফেরেন রাসি ফান দার দাসেন, মার্কো জানসেন ও কেশব মহারাজ। আবেশ খানের সেই ওভারেই যেন এদিন দক্ষিণ আফ্রিকার ব্যাটিং-এর মেরুদণ্ড ভেঙে দিয়েছিল। শেষ পর্যন্ত ১৬.৫ ওভারে ৮৭ রানে শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকার ইনিংস। ভারতের এদিনের জয়ের পিছনে ছিল আবেশ খানের বড় ভূমিকা।

এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত তোলে ১৬৯/৬ রান। পঞ্চম উইকেটে ৩৩ বলে ৬৫ রান যোগ করেন দীনেশ কার্তিক ও হার্দিক পান্ডিয়া। ২৬ বলে হাফসেঞ্চুরি করেন কার্তিক। তিনিই ম্যাচের সেরা হয়েছেন। জবাবে মাত্র ৮৭ রানে অল আউট হয়ে যায় দক্ষিণ আফ্রিকা। ৮২ রানে ম্যাচ জেতে ভারত। আবেশ খান চার ওভার বল করে ১৮ রান দিয়ে চার উইকেট শিকার করেন।

এদিনই ছিল আবেশ খানের বাবার জন্মদিন। এদিনের জয় এবং নিজের সাফল্যকে বাবাকে জন্মদিনের উপহার হিসাবে দেন ডানহাতি পেসার। এদিনের ম্যাচের পরে আবেশ খান বলেন, ‘আজ আমার বাবার জন্মদিন। এই সাফল্য বাবাকে উৎসর্গ করছি।’ সিরিজের ভাগ্য নির্ধারিত হবে রবিবার শেষ টি-টোয়েন্টি ম্যাচে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দক্ষিণের সুপারস্টারের সঙ্গে সিনেমায় দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে?

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে আপনি নিশ্চয়ই ক্রিকেট মাঠে ব্যাট দিয়ে ঝড় তুলতে দেখেছেন। কিমবা আপনি …

Leave a Reply

Your email address will not be published.