Breaking News

বাবা হলেন কুইন্টন ডি কক, শুভেচ্ছাবার্তা সোশ্যাল মিডিয়ায়

ভারতকে হারানোর সুখবরের পর দক্ষিণ আফ্রিকা সমর্থকদের জন্য আরও একটা সুখবর। কন্যা সন্তানের জন্ম দিলেন কুইন্টন ডি ককের স্ত্রী শাসা। বৃহস্পতিবার নিজের ইন্সটাগ্রামে এই সুখবর জানান কুইন্টন। সন্তানের সঙ্গে ছবিও শেয়ার করেন তিনি। কন্যার নাম দিয়েছেন কিয়ারা।

কুইন্টনের এই পোস্টের পর বিভিন্ন মহল থেকে শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে তাঁর কাছে। ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন, ‘আমার নাম কিয়ারা।’ তিনি জানান কন্যা সন্তানের ওজন ২ কিলো ৯০০ গ্রাম। আর স্ত্রীকে ট্যাগ করেন। সঙ্গে স্ত্রী ও সদ্যোজাতের সঙ্গে ছবি শেয়ার করেন কুইন্টন। ছবিতে দুজনকেই সুস্থ লাগছিল। প্রাক্তন পেসার ডেল স্টেইন সদ্যোজাতকে স্বাগত জানান ও দম্পতিকে শুভেচ্ছা জানান। কুইন্টন ডি ককের IPL ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে টুইটারে শুভেচ্ছা জানানো হয়। রাহুল চাহার ও সূর্যকুমার যাদব কুইন্টন ডি কককে শুভেচ্ছা জানান। রাহুল চাহার কমেন্টে লেখেন, ‘আমি তোমাদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি।’ শুভেচ্ছা জানিয়েছেন জসপ্রীত বুমরাহর স্ত্রী সঞ্জনাও।

চলতি দক্ষিণ আফ্রিকা ভারত টেস্ট সিরিজের প্রথম ম্যাচের খেলার পর সবাইকে চমকে দিয়ে টেস্ট থেকে অবসর নেন কুইন্টন ডি কক। জানান, পরিবারের সঙ্গে সময় কাটাতে চান তিনি। তবে জানা যায়, তিনি অবসর ভেঙে ফিরতে পারেন। তাঁর সন্তানের জন্মের কারণে তিনি ক্রিকেট থেকে বাইরে আছেন। তবে চূড়ান্ত কী সিদ্ধান্ত নিয়েছেন তিনি তা এখনও জানা যায়নি।

অবসর প্রসঙ্গে একটি বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ‘এই সিদ্ধান্ত খুব সহজে নিতে পারিনি। আমি অনেক সময় নিয়েছি ভাবতে যে আমার ভবিষ্যত কী হবে। আমি পরিবারকে আগে রাখার সিদ্ধান্ত নিয়েছি। শাসা ও আমি সন্তানের জন্ম দিতে চলেছি। তাই আমি আমার পরিবারকে সামনে থেকে দেখতে চাই। আমার পরিবার আমার কাছে সব কিছু। আমি ওদের সঙ্গে সময় কাটাতে চাই। আমি টেস্ট ক্রিকেটকে ভালোবাসি এবং আমি দেশের প্রতিনিধিত্ব করতে ভালোবাসি। উত্থান-পতন ভালোবাসি। কিন্তু এখন আমি আরও বেশি কিছু ভালোবাসি।’

২০১৪ সালে টেস্ট ক্রিকেটে অভিষেক হয় কুইন্টন ডি ককের। মোট ৫৪টি টেস্ট খেলেছেন তিনি। তাঁর গড় ৩৮.৮২। মোট রান ৩,৩০০। এর মধ্যে রয়েছে ছয়টি শতরান। সেঞ্চুরিয়নের সুপার স্পোর্টসের মাঠেই তিনি কেরিয়ারের প্রথম টেস্ট শতরান করেন। আর সেখানেই তিনি অবসরের ঘোষণা করেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

অধিনায়ক ওয়ার্নারকে ফেরাতে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

বল টেম্পারিং কাণ্ডের জন্য অধিনায়কত্ব করা থেকে স্টিভ স্মিথকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছিল ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.