Breaking News
fascinated-by-sadies-leg-spin

সাদিদের লেগ স্পিনে মুগ্ধ ওয়ার্ন বললেন, ‘অসাধারণ

গত কয়েকদিনে ক্রিকেট বিশ্বে তোলপাড় ফেলে রাতারাতি তারকা বনে গেছেন বরিশালের আসাদুজ্জামান সাদিদ। শচীন টেন্ডুলকার থেকে শেন ওয়ার্ন, সাদিদের প্রশংসায় মেতেছেন সবাই।

Advertisement

সাকিব-মুস্তাফিজদের খেলা নিয়েও হয়ত এতটা মাতামাতি আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে হয়নি, যতটা প্রশংসা কুড়াচ্ছেন শিশু সাদিদ। শচীন, ওয়ার্নদের মতো কিংবদন্তি ক্রিকেটারদের প্রশংসা পাওয়া তো চাট্টিখানি কথা নয়! রাতারাতি পরিচিতি পাওয়া সাদিদ এখন এই কিংবদন্তিদের প্রশংসার সাগরেই ভাসছেন।

গত ১৪ অক্টোবর শচীন সামাজিক যোগাযোগমাধ্যমের সাদিদের বোলিংয়ের একটি ভিডিও শেয়ার করে ভূয়সী প্রশংসা করেছিলেন। তিনি বলেন, “ওয়াও! একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটি পেলাম। এটা অসাধারণ। ক্রিকেটের প্রতি এই ছোট্ট ছেলেটির আবেগ ও ভালোবাসা স্পষ্ট।”

Advertisement

সপ্তাহখানেক পরে সেই ভিডিও শেয়ার দিয়ে সাদিদের বোলিংয়ের প্রতি মুগ্ধতা প্রকাশ করলেন লেগ স্পিন কিংবদন্তি ওয়ার্ন। ভিডিওটিতে দেখা যায়, সাদিদের চেয়ে বয়সে বড়রাও তার বল খেলতে গিয়ে রীতিমতো নাকানিচুবানি খাচ্ছেন এবং বোল্ড হচ্ছেন। এই ভিডিও দেখে মুগ্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তা শেয়ার করেছেন ওয়ার্ন।

ওয়ার্ন করেন, “ওয়াও! এটি (ভিডিওটি) আমাকে মাত্রই পাঠানো হয়েছে। কী চমৎকার! কে এটি? এক কথায় অসাধারণ। দুর্দান্ত বোলিং চালিয়ে যাও।”

Advertisement

প্রসঙ্গত, শচীনের শেয়ার করা ভিডিওতে আফগানিস্তানের সুপারস্টার তারকা লেগ স্পিনার রশিদ খানও ক্ষুদে বাংলাদেশির বোলিং স্কিলের প্রশংসা করেন। আগুনের ইমোজি দিয়ে লিখেছেন- ‘স্কিল’- যেন অগ্নিঝরা বোলিং হিসেবেই ঠেকছে রশিদের কাছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ধোনি থাকলেই বুক কাঁপে! ২০১৯-র বিশ্বকাপের সেই রান-আউট নিয়ে মুখ খুলল নিউজিল্যান্ড

একটা রান-আউট। তাতেই হৃদয় ভেঙে গিয়েছিল ১০০ কোটির বেশি মানুষের। আবার সেই রান-আউটের পরই কেন …

Leave a Reply

Your email address will not be published.