Breaking News

বিশ্বকাপ শেষ সাকিবের

চোটের কারণে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। সুপার টুয়েলভে বাংলাদেশের বাকি দুইটি ম্যাচে খেলা হবে না তার।

এবারের বিশ্বকাপে যেহেতু আর খেলা হবে না সাকিবের, তাই কাল-পরশুই ছাড়বেন টিম হোটেল। সংযুক্ত আরব আমিরাত থেকে চলে যাবেন যুক্তরাষ্ট্রে, পরিবারের কাছে। বিশ্বকাপ থেকে সাকিবের ছিটকে পড়ার খবর নিশ্চিত করেছে জাতীয় দলের বিশেষ সূত্র।

রবিবার (৩১ অক্টোবর) নাম প্রকাশ না করার শর্তে সূত্র জানায়, ‘সাকিবের চোট সেরে ওঠেনি। পরের দুই ম্যাচে কোনোভাবেই তার খেলার সম্ভাবনা নেই। আগামীকাল কিংবা পরশু ম্যাচের দিন সাকিব হোটেল ছাড়বেন। যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যাবেন।’

এর আগে বিসিবির এক বোর্ড পরিচালক জানিয়েছিলেন, সাকিবের ম্যাচ খেলার মত অবস্থা নেই। তার ভাষায়, ‘সাকিবের চোটের উন্নতি হয়নি। ম্যাচ খেলার মত ফিট নয়।’

শুক্রবার (২৯ অক্টোবর) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান সাকিব। এরপর চোট নিয়েই ব্যাটিং ও বোলিংয়ের গুরুদায়িত্ব পালন করেছেন। মেডিকেল টিম তাকে দুই দিন পর্যবেক্ষণে রাখে। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, পর্যবেক্ষণ শেষে অবস্থা বুঝে নেওয়া হবে ব্যবস্থা। পর্যবেক্ষণের ফলাফল ভালো না আসায় শেষ পর্যন্ত বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন এই অলরাউন্ডার।

চোটের কারণে বিশ্বকাপ থেকে সাকিবের ছিটকে পড়ার খবর আনুষ্ঠানিকভাবে অবহিত করবে আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.