Breaking News
dravid-luxsman-hand-safe-india-told-sowrov

দ্রাবিড়-লক্ষ্মণের হাতে নিরাপদ ভারত: সৌরভ

কয়েকদিন আগেই ভারতের প্রধান কোচের দায়িত্ব পেয়েছিলেন রাহুল দ্রাবিড়। এরপর ভিভিএস লক্ষ্মণকে দেয়া হয়েছে ভারতের ন্যাশনাল ক্রিকেট একাডেমির (এনসিএ) প্রধান কোচের দায়িত্ব। ভারতের এই সাবেক দুই ক্রিকেটারের হাতে নিরাপদ থাকবে ভারতের ক্রিকেট, এমনটাই প্রত্যাশা সৌরভ গাঙ্গুলির।

দ্রাবিড় ভারতের প্রধান কোচের দায়িত্ব নেয়ার পর শূন্য হয়েছিল এনসিএর প্রধান কোচের পদ। দ্রাবিড়ের সফল অধ্যায়ের সমাপ্তির পর এবার দায়িত্ব দেয়া হয়েছে লক্ষ্মণকে। গাঙ্গুলি আশা করছেন দ্রাবিড়ের দেখানো পথ ধরেই হাঁটবেন নতুন প্রধান কোচ।

ভারতের ক্রিকেটে এই দুই জনের অর্ন্তভুক্তিতে খুশি সৌরভ। তিনি বলেন, ‘এটা গরুত্বপূর্ণ যে, তারা কাজ করতে সম্মত হয়েছে। তাদের দুজনকে পেয়ে আমি অত্যান্ত খুশি কারণ তাদের হাতে ভারতীয় ক্রিকেট নিরাপদ।’

সাদা পোশাকের ক্রিকেটে ভারতের হয়ে বেশ লম্বা সময় খেলেছেন দ্রাবিড় ও লক্ষ্মণ। তাই দুই জনের মধ্যে বন্ধনটা পুরোনো। খেলার মাঠের সেই বোঝাপড়াটা এবার খেলার বাইরেও থাকলে তাদের দুজনের হাত ধরে ভারতের ক্রিকেট অনেক দূর যাবে।

এমনটাই প্রত্যাশা বিসিসিআই সভাপতির। সৌরভ আরও বলেন, ‘জাতীয় দলের প্রধান কোচ এবং এনসিএর প্রধান হিসেবে এই দুই জনকে নিয়োগ দিতে পেরে আমি আনন্দিত। এই দুটি পদ ভারতের ক্রিকেটের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.