Breaking News

‘বাইরের আওয়াজ শুনব না’, শতরান করে কেএল-এর মতো কানে আঙুল দিয়ে সেলিব্রেশন যশ দুবের- ভিডিয়ো

যশ দুবে এবং শুভম শর্মার জন্য কিছুটা হলেও চাপে পড়ে যায় মুম্বই। দুই তারকাই এ দিন সেঞ্চুরি করে ফেলেছেন। সেই সঙ্গে শক্ত ভিতের উপর মধ্যপ্রদেশকে দাঁড় করিয়ে দিয়েছেন দুই তারকা। তবে লাঞ্চের পর শুভম শর্মা ১১৬ রান করে আউট হয়ে গেলেও, লড়াই চালাচ্ছেন যশ দুবে।

যশ দুবে লাঞ্চের আগেই সেঞ্চুরি করেন। আর তার পরে তাঁকে কেএল রাহুলের মতো সেলিব্রেশন করতে দেখা যায়। চোখ বন্ধ করে দু’কানে আঙুল দিয়ে ‘বাইরের আওয়াজ শুনব না’ এই ধরনের মেসেজ যেন তিনি পৌঁছে দিতে চাইলেন সকলকে। ‘কোনও সমালোচনা শুনব না। কোনও কথায় কান দেব না।’ এই মানসিকতা নিয়েই যশ দুবে যে নিজের কাজটি করে যেতে চান

যশ-শুভম জুটি দ্বিতীয় উইকেটে ২২২ রান করেছেন। এতেই শক্ত হয়েছে মধ্যপ্রদেশের ভিত। লাঞ্চের আগে মধ্যপ্রদেশের স্কোর ছিল ১ উইকেটে ২২৮ রান। তবে যশ-শুভম জুটি না ভাঙলে কিন্তু, মুম্বইয়ের কাছে ভয়ানক চাপের বিষয় হয়ে উঠত। শুভমকে ফিরিয়ে কিছুটা অক্সিজেন পেয়েছেন পৃথ্বী শ’রা। তবে তৃতীয় দিনে মধ্যপ্রদেশের আরও উইকেট ফেলতে না পারলে, চাপটা মুম্বইয়ের থেকেই যাবে।

দ্বিতীয় দিনের শেষে মধ্যপ্রদেশের স্কোর ছিল ১ উইকেট হারিয়ে ১২৩ রান। যশ ৪৪ এবং শুভম ৪১ করে ক্রিজে ছিলেন। সেখান থেকে শুক্রবার সকালেও একই ধারা তাঁরা বজায় রেখেছিলেন। কোনও রকম হটকারিতা না করে, মাথা ঠাণ্ডা রেখে স্কোরবোর্ডকে সচল রাখেন যশ-শুভম। সেই সঙ্গে দুই তারকাই সেঞ্চুরি করেছেন।

বৃহস্পতিবার সরফরাজ খানের ১৩৪ রানের হাত ধরে মুম্বইয়ের ইনিংস শেষ হয় ৩৭৪ রানে। পৃথ্বী শ’ ৪৭, যশস্বী জয়সওয়াল ৭৮ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে লড়াই চালাচ্ছে মধ্যপ্রদেশ। তাদের লক্ষ্য মুম্বই স্কোর টপকে প্রথম ইনিংস লিড

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পন্থের শট দেখে বুকে কাঁপুনি ধরছে রাহুল দ্রাবিড়ের

অবাঞ্ছিত শট খেলে মাঝে মাঝেই সমালোচিত হন ঋষভ পন্থ। কোচ রাহুল দ্রাবিড় মেনে নিয়েছেন, পন্থের …

Leave a Reply

Your email address will not be published.