Breaking News
dhoni-want-to-leave-csk

নিলামের আগে চেন্নাই সুপার কিংস ছাড়তে চাইছেন ধোনি?

পরের বছর কি হলুদ জার্সিতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে? চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন হওয়ার পর এক কর্তা জানিয়েছিলেন, রেটেনশন কার্ড প্রয়োগ করে শুরুতেই এমএসডিকে ধরে রাখার চেষ্টা করা হবে। কিন্তু এদিন অন্য কথা বললেন এন শ্রীনিবাসন। সিএসকের অন্যতম শীর্ষকর্তার দাবি, ধোনি নিজেই চাইছে না তাঁকে রাখা হোক। সেক্ষেত্রে চেন্নাই কী করবে সেটা এখনও ঠিক করেনি চারবারের কাপ জয়ীরা। কয়েকদিন আগে চেন্নাইয়ে থাকার কথা জানানোর পর হঠাৎ মত পরিবর্তন কেন ধোনির? জানা গিয়েছে নিলামের অঙ্ক দেখেই নাকি এমন সিদ্ধান্ত নিতে চাইছেন চেন্নাই অধিনায়ক।

এই প্রসঙ্গে এন শ্রীনিবাসন বলেন, ‘ধোনি মানুষ হিসেবে খুব ভাল। অত্যন্ত সৎ। সেই জন্যই চাইছে না নিলামের আগে আমরা ওকে রেখে দিই। কারণ ও জানে ওকে ছেড়ে দিলে নিলামের সময় চেন্নাইয়ের হাতে কিছু বাড়তি টাকা থাকবে। সেই জন্য ও নিজেও কিছু ঠিক করতে পারছে না। ও চাইছে না নিলামের আগে ওর জন্য আমাদের টাকা আটকে যাক।’ তবে ধোনি যাই বলুক না কেন, সিএসকে যে ‘ক্যাপ্টেন কুল’কে রেখে দিতে রিটেনশন কার্ডের প্রয়োগ করবে সেটা চেন্নাই কর্তার কথাবার্তায় বোঝা গেল। শ্রীনিবাসন বলেন, ‘সিএসকে, চেন্নাই এবং তামিলনাড়ুর অংশ ধোনি। ওকে ছাড়া যেমন সিএসকে হয় না, তেমনই সিএসকে ছাড়া ধোনিও হয় না।’

আইপিএল চলাকালীন ধোনি বলেছিলেন আগামী বছরও তাঁকে হলুদ আর্মিতেই দেখা যাবে। চেন্নাইয়ের দর্শকদের সামনে অবসর নিতে চান তিনি। কিন্তু টুর্নামেন্ট জয়ের পরে জানান, সিএসকেতে থাকলেও তিনি খেলবেন কিনা সেই বিষয়ে নিশ্চিত নয়। শ্রীনিবাসনের কথায় এই ধোঁয়াশা জিইয়ে রইল।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একঝলক দেখার জন্য রাস্তা আটকে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, ভিড় দেখে মাথায় হাত রোহিতের

জনপ্রিয়তায় বলিউড তারকাদের অনায়াসে পিছনে ফেলতে পারেন রোহিত শর্মা। ভারত অধিনায়কের অনুরাগীর সংখ্যা চ্যালেঞ্জ জানাতে …

Leave a Reply

Your email address will not be published.