Breaking News

‘আমি এখনও আইপিএল ছাড়িনি’, ভোগলের ভুল শুধরে ধোনি

আইপিএলের আরও একটি শিরোপা উঠল মহেন্দ্র সিং ধোনির হাতে। আলোচিত দল চেন্নাই সুপার কিংসকে চতুর্থ শিরোপা জিতিয়েছেন ভারতের ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক। এই জয় দিয়ে যে আইপিএল ক্যারিয়ারের ইতি টানছেন না, চতুর্দশ আইপিএল শেষ করার সাথে সাথেই তা নিশ্চিত করলেন ধোনি।ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন ২০২০ সালে। সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৯ সালে। অনেকেই ভেবেছিলেন, ২০২০ আইপিএল খেলেই হয়ত বলবেন বিদায়।

তবে ২০২১ আইপিএলের পরও ধোনি জানালেন, তিনি খেলবেন আগামী মৌসুমেও।চেন্নাইয়ের হয়ে ধোনি যে লিগ্যাসি পেছনে রেখে যাচ্ছেন, তা নিয়েই জানতে চেয়েছিলেন হার্শা ভোগলে। ধোনি অবশ্য সাথে সাথে ভোগলের ভুল শুধরে দিয়ে বললেন, আমি এখনও আইপিএল ছাড়িনি।’তবে ধোনি আগামী আসরে চেন্নাইয়ের হয়ে খেলবেন কি না তা স্পষ্ট করেননি। আগেই তিনি জানিয়েছেন, শেষ ম্যাচ খেলতে চান চেন্নাইয়ে।

সেই চেন্নাইয়ের উন্নতি নিয়েই আপাতত তার সব ভাবনা।ধোনি বলেন, আমি এটা আগেও বলেছি, সবকিছু নির্ভর করছে বিসিসিআইয়ের ওপর। দুটি নতুন দল আসছে। আমাদের সিদ্ধান্ত নিতে হবে, চেন্নাইয়ের জন্য কী করলে ভালো হবে।’‘আমি দলে থাকছি কি না এ নিয়ে ভাবনা নয়। ব্যাপার হল একটা শক্তিশালী দল গঠন করা যাতে ফ্র্যাঞ্চাইজিকে ভুগতে না হয়। আমাদের দেখতে হবে এমন একটি গ্রুপ আছে কি না যারা আগামী ১০ বছর অবদান রাখতে পারবে’– বলেন ধোনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে, বলে দিলেন কার্তিক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। কার্তিক জানালেন, বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে এর …

Leave a Reply

Your email address will not be published.