Breaking News

বাড়িতে ছাগল ঢোকালেন ধোনি! ভিতরের ভিডিও বাইরে আনলেন সাক্ষী, দেখে নিন

সিএসকের ক্যাপ্টেন এবং জাতীয় দলের কিংবদন্তি নেতা মহেন্দ্র সিং ধোনি যে পশুপ্রেমী, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিজের রাঁচির বাড়িতে একাধিক পোষ্যকে রেখেছেন ধোনি। সারমেয় থেকে ঘোড়া এবং কাকাতুয়া- ধোনির রাঁচির বাড়িতে রয়েছে সব-ই। এই পশু-পরিবারের নতুন সদস্য হিসেবে এবার যোগ দিল ছাগলও। একদমই ঠিক শুনছেন, ধোনির বাড়িতে এবার প্রবেশ ঘটল ছাগলেরও।

সম্প্রতি ধোনির স্ত্রী সাক্ষী নিজের ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে মহাতারকার ফার্ম হাউসে দুটি ছাগল অবাধে বিচরণ করছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, একটি ছাগলকে ক্যামেরার সামনে এসে রীতিমত পোজ দিতেও দেখা যায়। যেন সে ভাইরাল হবে, জেনেশুনেই রীতিমত স্টাইলিশ ভঙ্গিতে পোজ দেওয়ার বাহার।

অনেক ক্রিকেট সমর্থকই কমেন্ট সেকশনে লিখেছেন, “GOAT (Greatest Off All Time) এর বাড়িতে goat (ছাগল) এর আগমন।” ধোনি যে ‘GOAT’ তা নিয়ে কোনও সন্দেহের অবকাশই নেই।

অনেকেই জানেন, বেশ কয়েকটি সারমেয় ছাড়াও ধোনির ফার্ম হাউসে একজোড়া টাট্টু ঘোড়াও রয়েছে। কন্যা জিভার জন্মদিনে ধোনি একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন কিছুদিন আগে। সাক্ষীর সাম্প্রতিক ভিডিওয় ধোনিকে চাক্ষুস করার জন্য আকুল সমর্থককুল। তবে মহাতারকার দেখা পাওয়া যাচ্ছে না, আইপিএলের পরে। ধোনি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একদমই সক্রিয় নন। তবে সাক্ষী ধোনির সোশ্যাল মিডিয়া পেজে দর্শন মেলে কিংবদন্তি ক্রিকেটারের।

বাইশ গজে ধোনির প্রত্যাবর্তন ঘটবে ২০২৩ আইপিএলে। গত আইপিএলে সিএসকের শেষ ম্যাচে নামার আগে ধোনিকে জিজ্ঞাসা করা হয়, তিনি আগামী মরশুমে খেলবেন কিনা! ধোনির জবাব ছিল, “অবশ্যই। কারণ চেন্নাইকে গুডবাই না বলে বিদায় জানানো উচিত হবে না। সিএসকে সমর্থকদের জন্যও এটা ভালো হবে না।” আইপিএল শুরু হওয়ার আগে ধোনি যাতে আরও বেশি করে সোশ্যাল মিডিয়ায় দেখা দেন, সেটাই আপাতত সমর্থকদের প্রত্যাশা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপে কি মুখোমুখি ভারত-পাকিস্তান? ঘোষণা হল চূড়ান্ত দিনক্ষণ

দু’বছর বন্ধ থাকার পর আবার ফিরতে চলেছে এশিয়া কাপ। এ বারের প্রতিযোগিতা হবে শ্রীলঙ্কায়। ২৭ …

Leave a Reply

Your email address will not be published.