Breaking News
dhoni-play-channai-3-year

ধোনি-চেন্নাই অধ্যায় চলবে আরও তিন বছর!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মহেন্দ্র সিং ধোনিকে আরও তিন আসর খেলাতে চায় চেন্নাই সুপার কিংস। ইতোমধ্যেই ধোনিকে দলে রিটেইন করার সিদ্ধান্ত নিয়েছে দলটি। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে উঠে এসেছে এমনটাই।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) নিয়ম অনুযায়ী মেগা নিলামের আগে সর্বোচ্চ চার জন ক্রিকেটারকে দলে রাখতে পারবে আইপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজি। ক্রিকেটারদের রিটেইন করার সর্বশেষ সময়সীমা ৩০ নভেম্বর।

এরমাঝেই ধোনিকে দলে রাখার ব্যাপারটি চূড়ান্ত। বর্ণাঢ্য আইপিএল ক্যারিয়ারে চেন্নাইকে চারবার শিরোপা জিতিয়েছেন ধোনি। জিতিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের মত কঠিন আসরেও। এ কারণেই ৪০ বছর বয়সী ধোনিতেই আস্থা রাখছে চেন্নাই।

ধোনি ছাড়াও অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে দলে ভিড়িয়েছে আইপিএলের ইতিহাসের অন্যতম সফল এই দলটি। তবে দলটিতে বিদেশি ক্রিকেটার হিসেবে কে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

প্রতিবেদনে জানা গেছে, ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলীর সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছে চেন্নাই। যদি মঈনের সঙ্গে ব্যাটে-বলে না মিলে, সেক্ষেত্রে আরেক ইংলিশ অলরাউন্ডার স্যাম কারানকে দলে ভেড়াবে তারা।

এদিকে আইপিএলের ইতিহাসে এই প্রথমবার সুরেশ রায়নাকে দলে ভেড়াচ্ছে না চেন্নাই। যদিও দলটির হয়ে সবচেয়ে বেশি রান করেছেন ভারতের এই বাঁহাতি স্টাইলিশ ব্যাটার, শিরোপা জয়েও রেখে গেছেন অবদান।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.