Breaking News
dhoni-great-iniges-his-wife-carring

ধোনির বিস্ফোরক ব্যাটিং দেখে হাউহাউ করে কেদেছিলেন সাক্ষী! মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

এমএস ধোনি শেষ বাউন্ডারিটা হাঁকানোর পর তাঁর স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভা একে অপরকে আনন্দে জড়িয়ে ধরেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরুচেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৬ বলে ১৮ রানের ধামাকাদার ইনিংস উপহার দেন। আর সেইসঙ্গে আরও একবার আইপিএল ফাইনালে পৌঁছে গেল চেন্নাই সুপার কিংস। প্রথম কোয়ালিফায়ার রাউন্ডে চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালসকে ৪ উইকেটে পরাস্ত করে। টম কারেনের চতুর্থ বলে জয়সূচক বাউন্ডারি হাঁকানোর পর ধোনির স্ত্রী সাক্ষী (Sakshi Dhon) এবং মেয়ে জিভা আনন্দ উদযাপন করতে শুরু করেন। আর আনন্দ করতে করতেই তিনি হাউহাউ করে কেঁদে ফেলেন।একেবারে অন্তিম ওভারের প্রথম বলে মইন আলিকে (১২ বলে জোড়া বাউন্ডারি) টম কারেন আউট করে দেন।

দ্বিতীয় এবং তৃতীয় বলে ধোনি বাউন্ডারি হাঁকান। পরের বলটা ওয়াইড হয়। এরপর ধোনি আরও একটা বাউন্ডারি হাঁকিয়ে চেন্নাই সুপার কিংসকে নবমবার আইপিএল ফাইনালে তুলে নিয়ে যান।এমএস ধোনি শেষ বাউন্ডারিটা হাঁকানোর পর তাঁর স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভা একে অপরকে আনন্দে জড়িয়ে ধরেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে। একেবারে অন্তিম ওভারে ধোনি যখন একের পর এক বাউন্ডারি হাঁকাচ্ছিলেন, তখন স্ট্যান্ডে দাঁড়িয়ে সাক্ষীকে কাঁদতে দেখা গিয়েছিল।পেনার পৃথ্বী শ (৬০ রান) এবং অধিনায়ক ঋষভ পান্থের (অপরাজিত ৫১ রান) হাফসেঞ্চুরির দৌলতে দিল্লি ক্যাপিটালস পাঁচ উইকেটে ১৭২ রান তুলতে সক্ষম হয়েছিল।

এরপর ব্যাট করতে নামে চেন্নাই সুপার কিংস। দলের ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় (৫০ বলে ৭০ রান) এবং রবিন উথাপ্পার (৪৪ বলে ৬৩ রান) দৌলতে দ্বিতীয় উইকেটে চেন্নাই ৭৭ বলে ১১০ রানের পার্টনারশিপ গড়ে তোলেন। ফলে চেন্নাইয়ের শুরুটা যে বেশ ভালো হয়েছিল, সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে একেবারে শেষকালে অধিনায়ক ধোনি নিজের ‘ফিনিশারের’ দায়িত্ব পালন করেন। ছয় বলে তিনি তিনটে বাউন্ডারি এবং একটা ছক্কা হাঁকিয়ে ১৮ রানে অপরাজিত থাকেন।

আর সেইসঙ্গে ২ বল বাকি থাকতেই চার উইকেটে জয়লাভ করে চেন্নাই সুপার কিংস।এবার আগামী বুধবার দিল্লি ক্যাপিটালসকে দ্বিতীয় কোয়ালিফায়ার রাউন্ডে জয়লাভ করে ফাইনালে পৌঁছতে হবে। ঋষভবাহিনীর সামনে রয়েছে আরও একটা সুযোগ যেখানে তাঁদের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে বিজয়ী দলের বিরুদ্ধে জিততে হবে। আজ এলিমিনেটর রাউন্ডের ম্যাচটি খেলা হচ্ছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.