Breaking News

ক্রিকেটারদের কী নিয়ে সবচেয়ে বেশি গর্বিত হওয়া উচিত? উত্তর দিলেন এমএস ধোনি

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেছেন যে ক্রিকেটারদের তাদের জেলার প্রতিনিধিত্ব করায় গর্বিত হওয়া উচিত। কারণ এটি শীর্ষ স্তরে পৌঁছানোর প্রথম পদক্ষেপ। ঝাড়খণ্ডের রাঁচি জেলার বাসিন্দা, মহেন্দ্র সিংধোনিই বিশ্বের একমাত্র অধিনায়ক যিনি আইসিসি-র তিনটি বড় শিরোপা জিতেছেন। তার নেতৃত্বে,ভারত ২০০৭ সালে T20 বিশ্বকাপ, ২০১১ সালে ওডিআই বিশ্বকাপ এবং ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে। ধোনি ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন,কিন্তু তিনি এখনও ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল খেলছেন।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তিরুভাল্লুর ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (টিডিসিএ)-এর রজত জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন আইসিসি ও বিসিসিআই-এর প্রাক্তন চেয়ারম্যান এন শ্রীনিবাসনও। এই অনুষ্ঠানে মহেন্দ্র সিং ধোনি বলেন, ‘জেলা অ্যাসোসিয়েশনের সাফল্য উপলক্ষে আয়োজিত উদযাপনে এই প্রথম আমি অংশ নিচ্ছি। আমি আমার জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনকে (রাঁচি) ধন্যবাদ জানাতে চাই। নিজেদের জেলার প্রতিনিধিত্ব করতে পেরে ক্রিকেটারদের গর্ববোধ করা উচিত। আমি গর্বিত যে আমি আমার দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছি কিন্তু আমি আমার জেলা বা স্কুলের হয়ে না খেললে এটা সম্ভব হতো না।

অনুষ্ঠানেধোনি তামিলনাড়ু রাজ্যের বিভিন্ন খেলার দশজন ক্রীড়াবিদকে তিন লাখ টাকার বৃত্তির চেক উপহার তুলে দেন। ইন্ডিয়া সিমেন্টের সার্বক্ষণিক ডিরেক্টর রূপা গুরুনাথ, সিএসকে-এর সিইও কে এস বিশ্বনাথন এবং তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস চারবার আইপিএল শিরোপা জিতেছে। তবেদলটি ২০২২ আইপিএল-এর প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

Breaking News: ইংল্যান্ডে টি-২০ সিরিজে ব্যর্থ হলেই ছেঁটে ফেলা হবে বিরাটকে!

ভারতের টি-২০ দলে কি প্রাক্তন অধিনায়ক Virat Kohli আর অটোমেটিক চয়েস নন? টানা ব্যর্থতা জেরে …

Leave a Reply

Your email address will not be published.