Breaking News
dholi-daughter-pay-csk-win

শিষ্যের কাছে হারছিলেন গুরু, গ্যালারিতে প্রার্থনা করছিল ধোনি কন্যা, ভাইরাল ছবি

জিভা তার মা সাক্ষীর সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখছিলেন। সোমবারের চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয়। জিভা এক মনে বাবার জন্য প্রার্থনাও করে। তবে ছোট্ট মেয়েটিকে হতাশ করে ম্যাচটি হেরে যায় চেন্নাই।২২ গজে চেন্নাই সুপার কিংসকে জেতানোর জন্য লড়াই চালাচ্ছিলেন বাবা মহেন্দ্র সিং ধোনি। আর গ্যালারিতে বসে ছোট্ট জিভা প্রার্থনা করে চলেছিল বাবার জয়ের জন্য। আর সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও জিভার প্রার্থনায় কোনও ফল হয়নি। তবু বাবা এবং তাঁর দলের প্রতি খুদের এ রকম টান দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা।

Advertisement

ধোনির ফ্যান ক্লাবের সদস্যরা এই ছবি পোস্ট করেছেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।জিভা তার মা সাক্ষীর সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখছিলেন। সোমবারের চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয়। জিভা এক মনে বাবার জন্য প্রার্থনাও করে। তবে ছোট্ট মেয়েটিকে হতাশ করে ম্যাচটি হেরে যায় চেন্নাই। ধোনি নিশ্চয়ই ম্যাচের পর জিভার এই ছবি দেখেছেন। আফসোস করার পাশাপাশি, বড় সাফল্যের জন্যও এ বার নিজেকে প্রস্তুত করবেন চেন্নাই অধিনায়ক।এই বার আইপিএলে ধোনির দল যতই সাফল্য পাক, ব্যাট হাতে চেন্নাই অধিনায়ক চূড়ান্ত ব্যর্থ।

এই মরশুমে আইপিএলের সবচেয়ে খারাপ পারফরম্যান্স ধোনির। চলতি মরশুমে ১৩ ম্যাচের ৯ ইনিংস খেলে ১৪ গড়ে মাত্র ৮৪ রান করেছেন মাহি। সোমবার ছয়ে ব্যাট করতে নেমে ২৭ বলে মাত্র ১৮ রান করেন তিনি। সুযোগ পেয়েছিলেন ঘুরে দাঁড়ানোর। দলকে ভাল জায়গায় পৌঁছে দেওয়ার। কিন্তু ব্যর্থ হন ক্যাপ্টেন কুল।ঋষভ পন্ত টসে জিতে চেন্নাইকে ব্যাট করতে পাঠিয়েছিলেন। নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৬ রান করে চেন্নাই। ২ বল বাকি থাকতেই ৭ উইকেটে ১৩৯ করে দিল্লি। ৩ উইকেটে তারা ম্যাচ জিতে যায়। আশাভঙ্গ হয় ছোট্ট জিভার।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বল করেন না, তাও টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটারকে অল-রাউন্ডারের তকমা দিলেন গাভাসকর

পার্টটাইমার হিসেবেও বল করতে দেখা যায় না। বিশেষজ্ঞ ব্যাটসম্যান হলেও প্রয়োজনে উইকেটকিপিং করতে দেখা যায় …

Leave a Reply

Your email address will not be published.