Breaking News

ধাওয়ানের ক্যাচ ধরে পুরস্কার পেলেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ফাইনালে উঠে গেছে বাংলাদেশি তারকা সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। দলের ফাইনাল নিশ্চিতের জয়ে সাকিব পেয়েছেন দুর্দান্ত ক্যাচ ধরার পুরস্কার।বুধবার (১৩ অক্টোবর) দ্বিতীয় কোয়ালিফায়ারের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল দিল্লী ক্যাপিটালস ও কলকাতা নাইট রাইডার্স। টস জিতে প্রথমে দিল্লইকে ব্যাটিংয়ে পাঠায় কলকাতা।কলকাতার নিয়ন্ত্রিত বোলিংয়ে দিল্লী দ্রুত রান তুলতে ব্যর্থ হয়।

তবে উইকেটে থিতু হয়ে আতঙ্ক ছড়াচ্ছিলেন শিখর ধাওয়ান। ৩৯ বলে ৩৬ রান করা ধাওয়ান শেষপর্যন্ত সাজঘরে ফেরেন সাকিবের প্রচেষ্টায়।ইনিংসের ১৫তম ওভারে বরুণ চক্রবর্তীর করা প্রথম বলে ধাওয়ান ক্যাচ তুলে দেন পয়েন্ট অঞ্চলে। বল তালুবন্দী করা মোটেও সহজ ছিল না। ডাইভ দিয়ে সাকিব অবিশ্বাস্যভাবে মুঠোয় ভরেন ধাওয়ানের ব্যাট স্পর্শ করে আসা বল।ই দারুণ ক্যাচের জন্য সাকিব পেয়েছেন ম্যাচের সেরা ক্যাচের পুরস্কার- ভিভো পারফেক্ট ক্যাচ অব দ্য ম্যাচ।

এই খেতাবের পুরস্কার স্বরূপ এক লাখ রুপিও পাবেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার।আগামী ১৫ অক্টোবর চেন্নাই সুপার কিংসের বিপক্ষে এবারের আইপিএলের ফাইনাল খেলবে কলকাতা নাইট রাইডার্স। গত ৪ ম্যাচ ধরেই সাকিব আছেন একাদশে, দলও আছে জয়ের ছন্দে। ফাইনালেও নিশ্চয়ই ‘লাকি চার্ম’কে দলে ধরে রাখতে চাইবে আইপিএলের জনপ্রিয় দলটি!

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে, বলে দিলেন কার্তিক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। কার্তিক জানালেন, বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে এর …

Leave a Reply

Your email address will not be published.