Breaking News

চাহালের প্রথম উইকেট দেখে অজরে কাদলেন ধনশ্রী

অজরে কাদলেন ধনশ্রী

এবারের আইপিএলে দুর্দান্ত খেলছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তিনটি ম্যাচ খেলে সব কটিই জিতেছে তারা। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু জিতলেও উইকেটের দেখা পাচ্ছিলেন না দলটির ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। সর্বশেষ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৩৮ রানের জয়ের ম্যাচে এসে উইকেটের দেখা পেয়েছেন এই লেগ স্পিনার। ম্যাচে দুটি উইকেট নিয়ে দলের জয়ে ভূমিকা রেখেছেন তিনি। চাহাল প্রথম উইকেট পাওয়ার পর, মাঠে থাকা তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা আবেগী হয়ে পড়েছিলেন। মনে হচ্ছিল তিনি কাঁদছেন।

রবিবার চেন্নাইয়ের চিদাম্বরাম স্টেডিয়ামে কলকাতার মুখোমুখি হয়েছিল বেঙ্গালুরু। ৪ ওভারে ৩৪ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন চাহাল। শেষ ওভারের ২০ রান বাদ দিলে শুরুটা দারুণ করেছিলেন তিনি। প্রথম ৩ ওভারে ১৪ রান দিয়েই তুলে নিয়েছিলেন ২ উইকেট। প্রথম উইকেটটি ছিল কলকাতার ওপেনার নিতিশ রানার। চাহালের প্রথম ওভারে পাড়িক্কালের হাতে ক্যাচ দিয়ে ফেরেন নিতিশ।

আরো পড়ুনঃ প্রথম ম্যাচেই হয়ে উঠলেন ‘রহস্যসুন্দরী

এরপর গ্যালারি স্ট্যান্ডে বসে খেলা দেখা ধনশ্রী দাঁড়িয়ে পড়েন। ক্যামেরা সেদিকে ধরলে দেখা যায়, দুই হাত দিয়ে মুখের খানিকটা ছুঁয়ে আকাশের দিকে তাকাচ্ছেন ধনশ্রী। মনে হচ্ছিল আবেগে প্রায় কেঁদেই ফেলবেন। সেই ছবি টুইটারে পোস্ট করেছেন অনেক ক্রিকেটপ্রেমী। তাঁদেরই একজন ভিকি। বিভিন্ন ইমো গুঁজে দিয়ে ভারতীয় এই দর্শক টুইটে লিখেছেন, চাহালের প্রথম উইকেটের পর ধনশ্রীর প্রতিক্রিয়া। প্রায় কেঁদেই ফেলেছিলেন তিনি। উভয়ের জন্য শুভকামনা।

এবারের আইপিএলে প্রথম উইকেট পাওয়ার পর আবেগতাড়িত হয়ে পড়েছিলেন চাহালও। ম্যাচ শেষে তিনি বলেন, ‘এটা দারুণ এক অনুভূতি। ভালো বল করার পরও উইকেট না পেলে কষ্ট হয়। প্রথম উইকেট পাওয়ার পর আমি আবেগতাড়িত হয়ে পড়েছিলাম।’ ম্যাচে চাহালের দ্বিতীয় শিকার ছিলেন দিনেশ কার্তিক।

শেষ ওভারে আন্দ্রে রাসেল বিধ্বংসী না হয়ে উঠলে চাহালের বোলিং পরিসংখ্যানটা হতে পারত আরও ভালো। ২০ রানের সেই ওভারে একটি ৬ ও তিনটি ৪ মেরেছেন ক্যারিবীয় এই অলরাউন্ডার। রাসেলের বিপক্ষে কী করতে চেয়েছিলেন, ম্যাচ শেষে সে পরিকল্পনাও খোলাসা করেছেন চাহাল, ‘আমি তাঁকে (আন্দ্রে রাসেল) আউট করতে চেয়েছিলাম। অনসাইডের বাউন্ডারি ছোট হওয়ায় আমি বাইরের দিকে বল করতে চেয়েছিলাম। তিন বল শেষে ফিল্ডিংয়ে পরিবর্তন আনি।’

আগামী পরশু বেঙ্গালুরু তাদের পরের ম্যাচটি খেলবে রাজস্থান রয়্যালসের বিপক্ষে। দেখা যাক, কোহলির দল জয়ের ধারা ধরে রেখে চারে চার করতে পারে কি না। আর চাহালই বা তাঁর উইকেট পাওয়ার ধারাবাহিকতা ধরে রাখতে পারেন কি না!

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

লিটনের জিম্বাবুয়ে সিরিজ শেষ, এশিয়া কাপেও অনিশ্চিত

আশঙ্কাটাই সত্যি হলো। জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোটে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে …

Leave a Reply

Your email address will not be published.