Breaking News
despite-retiring-dvilliers-is-set-to-return-to-rcb

অবসর নিলেও RCB-তেই ফিরতে চলেছেন ডি’ভিলিয়ার্স, বড়সড় ইঙ্গিত হেড কোচের

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) ব্যাটিং পরাদর্শদাতা হতে পারেন এবি ডি’ভিলিয়ার্স। এমনই ইঙ্গিত দিলেন বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজির হেড কোচ সঞ্জয় বাঙ্গার। যদিও বিষয়টি নিয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি।

শনিবার ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টে সরকারি সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসে বাঙ্গার জানান, সদ্য অবসর নেওয়া খেলোয়াড়রা সবসময়ই দলের সঙ্গে জুড়ে থাকতে চান। ডি’ভিলিয়ার্সের মতো খেলোয়াড় যদি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে যুক্ত থাকতে চান, তাহলে অবশ্যই ভালো হবে। যে ডি’ভিলিয়ার্স গত ১৯ নভেম্বর ক্রিকেটের সব ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছেন।

উল্লেখ্য, খেলোয়াড় হিসেবে ২০১১ সালে আরসিবিতে যোগ দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা। ১০ টি মরশুম কাটিয়েছেন বিরাট কোহলির দলে। আরসিবির হয়ে ১৫৬ টি ম্যাচ খেলেছিলেন এবিডি। করেছিলেন ৪,৪৯১ রান। আরসিবির ইতিহাসে তিনি দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। সেইসঙ্গে আরিসিবির হয়ে এক ইনিংসে সর্বোচ্চ রানের নিরিখে ইতিহাসে তৃতীয় স্থানে আছেন। ২০১৫ সালে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অপরাজিত ১৩৩ রান করেছিলেন।

পরের বছরই গুজরাত লায়ন্সের বিরুদ্ধে করেছিলেন অপরাজিত ১২৯ রান। সেই বছর তো আইপিএলে ৬৮৭ রান করেছিলেন। এবারের আইপিএলেও ভালো ছন্দে ছিলেন। তবে তারপরই ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। সেই পরিস্থিতিতে বিরাট, গ্লেন ম্যাক্সওয়েল এবং মহম্মদ সিরাজকে রিটেন করেছে আরসিবি। ছেড়ে দেওয়া হয়েছে হার্ষাল প্যাটেল, যুজবেন্দ্র চহালদের মতো খেলোয়াড়দের।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.